খোঁজ মিলল তবলিগি প্রধানের, ভিডিও কলে জেরার পরিকল্পনা

খোঁজ মিলল তবলিগি প্রধানের, ভিডিও কলে জেরার পরিকল্পনা

বাড়িতেই আছেন মৌলানা সাদ।

মৌলানা সাদ এর বিরুদ্ধে অভিযোগ পুলিশের নিষেধ উপেক্ষা করে তিনি নিজামুদ্দিন মরকজে জমায়েত করেছিলেন। নিজামুদ্দিন বাংলেওয়ালি মসজিদের এই প্রচারক সাদ দিন য়েক আগে অজ্ঞাত জায়গা থেকে দুটি অডিও বার্তা দেন।

  • Share this:

    #নয়াদিল্লি: খোঁজ মিলল নিজামুদ্দিন কাণ্ডের মূল অভিযুক্ত মৌলানা সাদের। দিল্লির জাকিরনগরে নিজের বাড়িতেই রয়েছেন তবলিগি প্রধান মৌলাানা সাদ খন্ডলভি। দিল্লি পুলিশ সূত্রে খবর হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। করোনা তাঁর শরীরেও বাসা বেধেছে কিনা জানা যায়নি।

    দিল্লি পুলিশ জানিয়েছে, শিগগির জেরা করা হবে সাদকে। তবে তার আগে চিকিৎসকের পর্যবেক্ষণে আনা হবে তাঁকে। তাঁকে সরকারি কোয়ারেন্টাইনে নেওয়া হবে কিনা তা এখনও পরিষ্কার নয় । তবে ভিডিও কলের মাধ্যমে জেরা শুরু করতে পারে দিল্লি পুলিশ।

    মৌলানা সাদ এর বিরুদ্ধে অভিযোগ সরকারি নিষেধ উপেক্ষা করে তিনি নিজামুদ্দিন মরকজে জমায়েত করেছিলেন। নিজামুদ্দিন বাংলেওয়ালি মসজিদের এই প্রচারক সাদ দিন য়েক আগে অজ্ঞাত জায়গা থেকে দুটি অডিও বার্তা দেন। অনুগামীদের বলেন, কোয়ারেন্টাইনে যেতে। তবে তিনি অধরাই ছিলেন। পুলিশ মুজফফরনগর এবং নিজামুদ্দিন চত্বরে তল্লাশি চালিয়েও তাঁর খোঁজ পায়নি। পরে পরিবারের কাছে ক্রাইম ব্রাঞ্চের নোটিস তুলে দেওয়া হয়।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর