Covid-19 2nd Wave : করোনার দ্বিতীয় ঢেউ, ফের বন্ধ প্রিয়া, মেনকার মতো সিঙ্গল স্ক্রিন!

Covid-19 2nd Wave : করোনার দ্বিতীয় ঢেউ, ফের বন্ধ প্রিয়া, মেনকার মতো সিঙ্গল স্ক্রিন!

কোনও সরকারি নির্দেশিকা এখনও পর্যন্ত না আসলেও কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না হল মালিকরা।

কোনও সরকারি নির্দেশিকা এখনও পর্যন্ত না আসলেও কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না হল মালিকরা।

  • Share this:

    #কলকাতা : সিনেপ্রেমীদের জন্য দুঃসংবাদ। কোভিড (Covid-19 Second Wave) পরিস্থিতির কথা মাথায় রেখে শুক্রবার থেকে বন্ধ হয়ে গেল কলকাতার সিঙ্গেল স্ক্রিন থিয়েটার (Single Screen Theatre Halls) হলগুলি। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউতে ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। মুম্বই দিল্লির সঙ্গে পাল্লা দিয়ে কোভিডের বাড়বাড়ন্ত এবার কলকাতাতে। একের পর এক আক্রান্ত হচ্ছেন টলি তারকারাও। জিৎ, শুভশ্রী, ঋতব্রত, কৌশিক সেন, ইন্দ্রানী দত্ত, সংখ্যা দিন দিন বাড়ছে।

    কলকাতায় কোভিড পরিস্থিতিতে উদ্বগে বাড়ছে সাধারণ মানুষের মধ্যে। আর হলমুখী হচ্ছেন না তাঁরাও। সবমিলিয়ে মাছি তাড়াচ্ছে প্রেক্ষাগৃহগুলি। শেষমেশ পরিস্থিতি বিচার করে সিঙ্গল স্ক্রিনগুলি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন হল সংগঠন। এইসব সিনেমাহলগুলির মধ্যে রয়েছে প্রিয়া, নবীনা, মেনকা ও বসুশ্রী ৷ শুক্রবার থেকেই তালা ঝুললো এই হলগুলিতে।

    অতিমারীর কারণে বিগত বছর থেকেই মার খাচ্ছিল সিনেমা হলগুলি। এরমধ্যে ওটিটি প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা আরও বেশি সংকটের মুখে ফেলেছিল সিনেমা হলগুলিকে। তবে করোনা আতঙ্ক কাটিয়ে ছন্দে ফিরছিল চলচ্চিত্র জগৎ। ‌‌এরমধ্যে এই দ্বিতীয় ঢেউয়ের দাপটে ফের ঢুকছে শহরের সিনেমা হলগুলি।

    এরপরই কোভিডের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে ও দর্শকদের স্বাস্থ্যের দিকে খেয়াল রেখে সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিলেন হল মালিকরা। কোনও সরকারি নির্দেশিকা এখনও পর্যন্ত না আসলেও কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না হল মালিকরা। যার ফলে আজ শুক্রবার থেকেই বন্ধ হয়ে গেল প্রিয়া ,নবীনা, মেনকা, বসুশ্রী, পিভিআর এর মত প্রেক্ষাগৃহগুলি ।

    তবে এখনই বন্ধ হচ্ছেনা আইনক্স। রাজ্য সরকারের ওপর ক্ষোভ উগরে দিলেন 'প্রিয়া' সিনেমা হলের মালিক অরিজিৎ দত্ত ৷ তিনি জানিয়েছেন, এই অতিমারির পরিস্থিতিতেও সরকারের কাছ থেকে কোনও রকমের সাহায্য পায়ননি তাঁরা ৷ কোনও রকমের করও মকুব করা হয়নি । এত তারকারা সিনেমা থেকে গেছেন রাজনীতির ময়দানে তবে সিনেমার জন্য সাহায্যের হাত বাড়াননি এই সমস্ত তারকারাও।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর