হোম /খবর /দেশ /
প্রয়াত রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি, করোনাই নিল প্রাণ

প্রয়াত রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি, করোনাই নিল প্রাণ

প্রয়াত রেলপ্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি।

প্রয়াত রেলপ্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি।

তাঁর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: এবার করোনার বলি রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি। বুধবার সন্ধেয় দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গদি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

তাঁর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।তাঁর কথায়, "সুরেশ অঙ্গদি একজন ব্যতিক্রমী মানুষ ছিলেন। কর্ণাটকে দলের শক্তিবৃদ্ধিতে তাঁর সক্রিয় ভূমিকা ছিল। তিনি একাধারে একজন নিবেদিতপ্রাণ সাংসদ এবং একজন সক্রিয় মন্ত্রী ছিলেন। তাঁর পরিবার ও বন্ধুদের আমি আন্তরিক সমবেদনা জানাই।"

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন রেলমন্ত্রী পীযুষ গোয়েলও । তিনি লেখেন, "এই মৃত্যুতে হতবাক হয়ে গিয়েছি। উনি আমার ভাইয়ের মতো ছিলেন। শব্দ দিয়ে ওঁর কাজের প্রতি ভালোবাসা ব্যখ্যা করা যাবে না। আমার সমবেদনা রইল ওঁর পরিবারের প্রতি।"

এবার লোকসভায় বাদল অধিবেশন শুরু হওয়ার কিছু আগেই বেশ কিছু সাংসদ-মন্ত্রী করোনা আক্রান্ত হন। তাঁর মধ্যেই ছিলেন অঙ্গদি। তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই ছিল না।

সুরেশ অঙ্গদির মৃত্যুতে শোক প্রকাশ করেন জয়রাম রমেশও। তিনি লেখেন, ওঁর সদাহাস্যময় মুখটা বারবার স্মৃতিতে আসছে। এই মৃত্যু মেনে নেওয়া যায় না।

সুরেশ অঙ্গদির অকালপ্রয়াণের কারণে আগামিকাল অর্থাৎ ২৪ সেপ্টেম্বর দেশজুড়ে পতাকা অর্ধনমিত থাকবে।

Published by:Arka Deb
First published:

Tags: Suresh Angadi