corona virus btn
corona virus btn
Loading

২৪ ঘণ্টায় মালদহে করোনা আক্রান্ত আরও ১০, সকলেই পরিযায়ী শ্রমিক এবং ভিন রাজ্য ফেরত

২৪ ঘণ্টায় মালদহে করোনা আক্রান্ত আরও ১০, সকলেই পরিযায়ী শ্রমিক এবং ভিন রাজ্য ফেরত
গোটা দেশের মধ্যে মহারাষ্ট্রেই করোনা সংক্রমণের পরিস্থিতি সবথেকে খারাপ৷ গোটা রাজ্যে ২৫৫০-র বেশি পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন৷ তার মধ্যে ৩৩ জনের প্রাণ গিয়েছে৷

তবে এখনও মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাজারেরও বেশি মানুষের লালারসের নমুনা পরীক্ষার কাজ বাকি। এছাড়াও প্রতিদিনই নতুন নতুন নমুনাও পরীক্ষার জন্য মালদা মেডিক্যাল কলেজে আসছে

  • Share this:

#মালদহ: ২৪ ঘণ্টায় মালদহে নতুন করে করোনায় আক্রান্ত হলেন আরও ১০জন। এনিয়ে মালদহে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ২১৫ ছুঁই ছুঁই। এদিন নতুন করে যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে ছয়জনই বৈষ্ণবনগর থানা এলাকার বাসিন্দা।  বাকি তিনজন হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের এবং একজন রতুয়া ১ নম্বর ব্লকের বাসিন্দা।

নতুন করোনা আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করতে এদিন বৈষ্ণবনগরের কুম্ভিরা এলাকায় যায় পুলিশ ও প্রশাসন। আক্রান্তদের মোথাবাড়ি কর্মতীর্থ আইশোলেশন সেন্টারে পাঠানো হয়। এদিনও যারা নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন তাঁরা প্রায় প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক এবং ভিন রাজ্য ফেরত। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে লালারসের নমুনা সংগ্রহের সময় এদের নমুনা পজেটিভ হয়।

তবে এখনও মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাজারেরও বেশি মানুষের  লালারসের নমুনা পরীক্ষার কাজ বাকি। এছাড়াও প্রতিদিনই নতুন নতুন নমুনাও পরীক্ষার জন্য মালদা মেডিক্যাল কলেজে আসছে। ফলে আক্রান্তের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। মালদহে নারায়ণপুর এবং মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্তদের চিকিৎসা হলেও গ্রামীণ এলাকা গুলিতেও একটি করে করোনা আইশোলেশন সেন্টার চালু করা হচ্ছে।

Published by: Pooja Basu
First published: June 7, 2020, 2:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर