Coronavirus|হোয়াটসঅ্যাপ হেল্পলাইন নম্বর চালু করলেন মোদি ! যেকোনও সাহায্যের জন্য 'নমস্কার' লিখুন !

Coronavirus|হোয়াটসঅ্যাপ হেল্পলাইন নম্বর চালু করলেন মোদি ! যেকোনও সাহায্যের জন্য 'নমস্কার' লিখুন !
photo source collected

কেন্দ্রীয় সরকারের ইনস্টাগ্রাম আ্যাকাউন্টে আজ একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে আমাদের প্রধানমন্ত্রী দেশের মানুষকে আর একবার সচেতন করে একটি নম্বর শেয়ার করেছেন।

  • Share this:

#নয়া দিল্লি: দেশের মানুষ এখন করোনা আতঙ্কে ভুগছে। সারা দেশের মানুষকে সরকার থেকে ২১ দিনের জন্য গৃহবন্দি করা হচ্ছে। নিয়ম না মানলে নেওয়া হতে পারে কড়া ব্যবস্থা। হতে পারে জরিমানাও। মানুষকে হোম কোয়ারেন্টাইন করে আমাদের দেশ ও সরকার চাইছে করোনা ভাইরাসের মোকাবিলা করতে। তবে এই গৃহবন্দি অবস্থায় মানুষের খাদ্যের এবং ওষুধের যোগান যাতে ঠিক থাকে সেদিকেও নজর রাখছে সরকার।

কেন্দ্রীয় সরকারের ইনস্টাগ্রাম আ্যাকাউন্টে আজ একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে আমাদের প্রধানমন্ত্রী দেশের মানুষকে আর একবার সচেতন করে একটি নম্বর শেয়ার করেছেন। তিনি বলেছেন, "যারা হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন তাঁরা প্রত্যেকে এই সুবিধা পাবেন। ঘরে বসে থেকে যদি করোনা নিয়ে মনে কোনওরকম সন্দেহ দানা বাঁধে তবে এই নম্বরে হোয়াটসঅ্যাপ করুন। নমস্কার লিখুন। তারপর আপনি যা জানতে চাইবেন আপনাকে সঙ্গে সঙ্গে জানানো হবে। আপনাদের সকলকে এই নম্বর সুবিধা দেবে। নম্বরটি হল, ৯০১৩১৫১৫১৫। সারা দেশের মানুষ এই নম্বরের সুবিধা নিন।" এই নম্বরে আপনি করোনা সম্পর্কিত যেকোনও সাহায্য পাবেন। তথ্য জানতে পারবেন। কোথায় কি সুবিধা পাওয়া যাচ্ছে তাও জানতে পারবেন।

 
View this post on Instagram
 

COVID-19 की लड़ाई में लोगों को सटीक जानकारी प्रदान करने के लिए प्रधानमंत्री मोदी ने MyGov कोरोना हेल्पडेस्क (व्हाट्सऐप चैटबोट) के योगदान की प्रशंसा की। आप भी 919013151515 पर Namaste लिख कर भेजें और पाएं कोरोना से जुड़ी सभी जानकारी।

A post shared by MyGov, Government of India (@mygovindia) on Mar 25, 2020 at 8:58pm PDT

First published: March 26, 2020, 4:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर