corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত দমকল মন্ত্রী, ভর্তি হলেন বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে

করোনা আক্রান্ত দমকল মন্ত্রী, ভর্তি হলেন বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে
প্রতীকী ছবি

মন্ত্রীর জন্য ৬ জন বিশেষজ্ঞ চিকিৎসকের একটি দল গঠন করা হয়েছে । তাঁরাই তাঁর শারীরিক পর্যবেক্ষণের দায়িত্বে রয়েছেন ।

  • Share this:

#কলকাতা: দমকল মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে গত সপ্তাহের শুক্রবার । তিনি একা নন, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন । তবে তাঁদের কারও শরীরে কোনও উপসর্গ না থাকায় তাঁরা বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন ।

মন্ত্রীর শরীরে সংক্রমণ হওয়ায় রাজনৈতিক মহলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । কিছুদিন আগে দমকল মন্ত্রীর বাড়ির এক পরিচারকা করোনা আক্রান্ত হয়েছিলেন । সম্ভবত সেখান থেকেই সংক্রমণ ছড়ায় মন্ত্রী এবং তাঁর স্ত্রীর শরীরে । তবে তাঁদের জ্বর , কাশি , শ্বাসকষ্ট বা  গলাব্যথার মতো কোনও উপসর্গ ছিল না ।

বুধবার সকালে দমকল মন্ত্রী বেলেঘাটা ইএম বাইপাসের সংলগ্ন বেসরকারি হাসপাতালে যান শারীরিক পরীক্ষা করার জন্য । কর্তব্যরত বিশেষজ্ঞ চিকিৎসকরা মন্ত্রীকে পরীক্ষা করে দেখেন তাঁর শরীরের তাপমাত্রা স্বাভাবিক তাপমাত্রার থেকে বেশি । হালকা জ্বর রয়েছে । এরপর চিকিৎসকরা সুজিত বসুকে ভর্তি করার সিদ্ধান্ত নেন । তবে তাঁকে সাধারণ কেবিনেই রাখা হয়েছে । মন্ত্রীর জন্য ৬ জন বিশেষজ্ঞ চিকিৎসকের একটি দল গঠন করা হয়েছে । তাঁরাই তাঁর শারীরিক পর্যবেক্ষণের দায়িত্বে রয়েছেন । বেসরকারি হাসপাতাল সূত্রে খবর , দমকল মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল ।  ফলে আতঙ্ক বা ভয়ের কারণ নেই ।

AVIJIT CHANDA 

Published by: Shubhagata Dey
First published: June 3, 2020, 6:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर