corona virus btn
corona virus btn
Loading

ঘরবন্দি করে রাখছে পুলিশ, বাড়িতেই অবস্থানে বসে প্রতিবাদ কেন্দ্রীয় মন্ত্রীর

ঘরবন্দি করে রাখছে পুলিশ, বাড়িতেই অবস্থানে বসে প্রতিবাদ কেন্দ্রীয় মন্ত্রীর
অবস্থানে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী৷ PHOTO- SOURCE

শনিবার রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী আবাসন থেকে বের হওয়ায় রায়গঞ্জ থানার পুলিশ তার পিছু ধাওয়া করেছিল।

  • Share this:

#রায়গঞ্জ: রাজ্যে বিজেপি নেতা, মন্ত্রীদের ত্রাণ বিলি করতে বাঘা দিচ্ছে সরকার৷ রেশন নিয়েও চলছে দুর্নীতি৷ করোনা পরিস্থিতি মোকাবিলাতেও ব্যর্থ রাজ্য৷ এই অভিযোগ তুলেই এ দিন নিজেদের বাড়িতেই রাজ্য  সরকারের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভে বসলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ অন্যান্য সাংসদ, মন্ত্রী এবং রাজ্য স্তরের নেতারা৷ তবে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজেদের বাড়িতেই অবস্থানে বসেন নেতারা৷

অন্যান্য নেতাদের মতোই ঘরে বসে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে সামিল হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চোধুরী। মন্ত্রী ঘরে বসে করলেও বিজেপি জেলা দপ্তরে অবস্থান বিক্ষোভ করছেন বিজেপি নেতা কর্মীরা।

শনিবার রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী আবাসন থেকে বের হওয়ায় রায়গঞ্জ থানার পুলিশ তার পিছু ধাওয়া করেছিল। মন্ত্রী বিষয়টি খবর পেয়েই আবাসনে ফিরে এসেছিলেন। মন্ত্রী অভিযোগ করেছিলেন, রাজ্য সরকার তাঁকে নজরবন্দি করে রেখেছেন। এ দিন রাজ্য বিজেপি-র ডাকা এই কর্মসূচিতে তিনি সরকারের সঙ্গে সংঘাতে না গিয়ে ঘরের মধ্যেই প্ল্যাকার্ড দিয়ে অবস্থানে বসেন। মন্ত্রী অভিযোগ করেন, শাসক দল তৃনমূল কংগ্রেসের নেতা মন্ত্রী বিধায়ক এবং মুখ্যমন্ত্রী স্বয়ং বিভিন্ন জায়গায় গিয়ে ত্রাণ বিলি করলেও তাতে প্রশাসনিকভাবে  আপত্তি করা হচ্ছে না। বিরোধী দল বিজেপি-র নেতা মন্ত্রী, বিধায়করা অসহায় মানুষকে  ত্রাণ দিতে গেলেই তাঁদের হাতে কোয়ারেন্টাইন নোটিস ধরিয়ে দেওয়া হচ্ছে।

মন্ত্রী বলেন, লকডাউনে রাজ্যের মানুষের চরম দুর্দশা নেমে এসেছে। রাজ্যে করোনা আক্রান্তদের সংখ্যা নিয়েও দেখা দিয়েছে চরম অসংগতি। করোনা মোকাবিলায় সরকারের সার্বিক ব্যর্থতা এবং দলবাজির বিরুদ্ধে তাঁদের এই কর্মসূচি বলে জানিয়েছেন মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

উত্তম পাল

Published by: Debamoy Ghosh
First published: April 26, 2020, 6:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर