corona virus btn
corona virus btn
Loading

ফিরিয়েছে অ্যাম্বুলেন্স, স্কুটারেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ

ফিরিয়েছে অ্যাম্বুলেন্স, স্কুটারেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ
শ্বা সকষ্টের রুগীকে এভাবেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, সোমবার ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হলেও তিনি ভর্তি হননি। তার পরে মঙ্গলবার তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ায় হয় প্রথমে।

  • Share this:

#ইন্দোর: ফিরিয়েছে হাসপাতাল। অ্যাম্বুলেন্সও নিতে চায়নি। শ্বাসকষ্টের সমস্যা ক্রমেই বাড়তে থাকায় ভাইয়ের স্কুটারে করেই তাঁকে নিয়ে যাওয়া হচ্ছিল অন্যত্র। কিন্তু শেষরক্ষা হল না। মৃত্যুর কোলে ঢলে পড়লেন ৬০ বছর বয়সি বৃদ্ধ পাণ্ডু চন্দন। চিকিৎসাকর্মী ও তাঁর পরিজনের অনুমান করোনাতেই আক্রান্ত ছিলেন তিনি। সময় মতো চিকিৎসা না হওয়াতেই মৃত্যু হয়েছে তাঁর।

ইন্দোরের বরেলি চৌকি, করোনা কন্টকিত অঞ্চল। সেখানকারই বাসিন্দা পাণ্ডু চন্দন (৬০) শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর ভাইয়ের অভিযোগ, হাসপাতাল থেকে সামান্য ওষুধপত্র দিয়েই ছেড়ে দেওয়া হয় তাঁকে। এর পরে মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ফের হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় পরিবার। কিন্তু বিপদের মুখে কোনও অ্যাম্বুলেন্সই এই রোগীকে নিতে চায়নি। অগত্যা তাঁকে বাইকে বসিয়েই রওনা হন তাঁর ভাই। মহারানা যশবন্ত্র (এমওয়াই) হাসপাতালে পৌঁছলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, সোমবার ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হলেও তিনি ভর্তি হননি। তার পরে মঙ্গলবার তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ায় হয় প্রথমে। এমওয়াই হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়েছে। হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট পিএস ঠাকুর জানিয়েছেন, ওই ব্যক্তির পরিবারের অন্যান্যদের রক্তের নমুনা পরীক্ষা করা হচ্ছে।

First published: April 15, 2020, 1:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर