corona virus btn
corona virus btn
Loading

পকেটে করোনা পজিটিভ রিপোর্ট, দিল্লি থেকে দিব্যি বিমানে চেপে কলকাতায় এলেন আক্রান্ত

পকেটে করোনা পজিটিভ রিপোর্ট, দিল্লি থেকে দিব্যি বিমানে চেপে কলকাতায় এলেন আক্রান্ত

দিল্লি থেকে কলকাতায় দিব্যি উড়ে এলেন কোভিড আক্রান্ত রোগী! পকেটে রয়েছে করোনা টেস্টের রিপোর্টও

  • Share this:

# কলকাতা: হতবাক করা ঘটনা! কার্যত অপরাধ! দিল্লি থেকে কলকাতায় দিব্যি উড়ে এলেন কোভিড আক্রান্ত রোগী! পকেটে রয়েছে করোনা টেস্টের রিপোর্টও! কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষকে সেই রিপোর্টও দেখালেন ব্যক্তি! কিন্তু কীভাবে একজন করোনা সংক্রমিত ব্যক্তি বিমানে চেপে দিল্লি থেকে কলকাতায় এলেন ? কীভাবে মিলল অনুমতি ? পুরো বিষয়টিই কি হয়েছে লুকিয়ে ? না বিমানবন্দর কর্তৃপক্ষের গাফিলতি ? উঠছে হাজারটা প্রশ্ন!

জানা গিয়েছে, ওই রোগী ১৪ জুলাই দিল্লি থেকে কলকাতায় আসেন। বর্তমানে দিল্লি থেকে কলকাতার সরাসরি বিমান বন্ধ রয়েছে। কাজেই, তিনি ভায়া গুয়াহাটি হয়ে কলকাতা বিমানবন্দরে নামেন। এই গোটা সফরে তাঁর পকেটেই ছিল করোনা পজিটিভ রিপোর্ট!

কলকাতা বিমানবন্দরে ব্যক্তি পৌঁছান বিকেল পাঁচটা নাগাদ। এরপরই তিনি বিমানবন্দর কর্তৃপক্ষকে বলেন তাঁকে ঝটপট কোয়ারেন্টাইন সেন্টারে ভর্তি করতে, তিনি করোনায় আক্রান্ত । এদিকে বিমানবন্দরের আধিকারিকরা ব্যক্তির মধ্যে করোনার কোনও উপসর্গ দেখতে পান না, শরীরের তাপমাত্রাও ছিল স্বাভাবিক। কাজেই তাঁরা ব্যক্তিকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠাতে রাজি হন না।

কিন্তু ব্যক্তি নাছোড়বান্দা! তিনি বলেন, কোয়ারেন্টাইনে না পাঠানো পর্যন্ত তিনি বিমানবন্দর চত্বর ছেড়ে যাবেন না। তিনি দাবি করেন, করোনার উপসর্গ হিসাবে তাঁর কাশি হচ্ছে। আর তারপরই ঘটল চমকে দেওয়া সেই ঘটনা! ব্যক্তি সটান পকেট থেকে একটা রিপোর্ট বের করে বললেন, '' এই দেখুন আমার কোভিড রিপোর্ট'। রিপোর্টে দেখা যায় ব্যক্তি করোনা পজিটিভ, সঙ্গে সঙ্গে মাথায় হাত পড়ে বিমানবন্দর কর্তৃপক্ষের।

জানা যায়, ওই ব্যক্তিকে রাজ্য স্বাস্থ্য দফতরের হাতে তুলে দেওয়া হয় এবং বিমানবন্দর থেকে সোজা নিয়ে যাওয়া হয় নিউটাউনের কোয়ারেন্টাইন সেন্টারে। দিল্লি, গুয়াহাটি, কলকাতা... এই গোটা যাত্রাপথে ওই ব্যক্তির সংস্পর্শে কারা কারা এসেছেন, সেই খোঁজ করছে বিমান কর্তৃপক্ষ।

Published by: Rukmini Mazumder
First published: July 16, 2020, 9:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर