Covid 19 Crisis: স্ত্রীর সঙ্গে দেখা করতে কোয়ারান্টিন সেন্টার থেকে পালাল করোনা রোগী! তার পর...

Covid 19 Crisis: স্ত্রীর সঙ্গে দেখা করতে কোয়ারান্টিন সেন্টার থেকে পালাল করোনা রোগী! তার পর...

শাহবুল্লাহ খান।

পুলিশ সূত্রে খবর, ঘরের সিসিটিভির তার কেটে দিয়ে নিরাপত্তরক্ষীদের ফাঁকি দিয়ে কোয়ারান্টিন সেন্টার থেকে পালিয়ে যান ওই যুবক।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে (Coronavirus 2nd Wave) বেসামাল গোটা দেশ। এর মধ্যে মহারাষ্ট্রের মুম্বইয়ের (Maharashtra Covid-19) অবস্থা অত্যন্ত খারাপ। বহু মানুষ করোনায় আক্রান্ত এবং প্রতিদিন সেই আক্রান্ত ও মৃতের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। এরই মধ্যে মুম্বইয়ের এক কোয়ারান্টিন সেন্টার থেকে এক করোনা রোগীর (Covid-19 Positive) পালানোর খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মুম্বইয়ের কান্দিভালি এলাকার একটি সেন্টার থেকে ওই যুবক পালিয়ে যান বলে অভিযোগ।

    পুলিশ সূত্রে খবর, ঘরের সিসিটিভির তার কেটে দিয়ে নিরাপত্তরক্ষীদের ফাঁকি দিয়ে কোয়ারান্টিন সেন্টার থেকে পালিয়ে যান ওই যুবক। সেখান থেকে পালিয়ে নিজের স্ত্রীর সঙ্গে দেখা করতে যেতে চেয়েছিলেন তিনি। বান্দ্রা ও বোরিভালির একাধিক দোকানে গিয়ে কিছু জিনিস কিনেছিলেন ওই যুবক। সেখানেই কয়েকজনের সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয় এবং সেখান থেকে গ্রেফতার করা হয় ওই রোগীকে।

    অভিযুক্তের নাম শাহবুল্লাহ খান। গ্রেফতারের পর ফের তাঁর করোনা পরীক্ষা করা হয় এবং সেখানেই রিপোর্ট পজিটিভ এসেছে তাঁর। পরে বোরিভালি পশ্চিমের সাইনগরের একটি কোয়ারান্টিন সেন্টারে নিয়ে যাওয়া হয় ওই ব্যক্তিকে। সেখান থেকে ফের দু'দিনের মধ্যে তিনি পালিয়ে যাবেন বলে পুলিশকে চ্যালেঞ্জ করেছেন ওই রোগী। শুধু কোয়ারান্টিন সেন্টার থেকে পালানোই নয়, পালিয়ে বিভিন্ন ওষুধের দোকানে গিয়ে রেমডিসিভির ওষুধ চুরি করারও অভিযোগ উঠেছে।

    গত ২৪ ঘণ্টায় মুম্বইতে নতুন করে ৪,১৯২ জন করোনা রোগীর সন্ধান মিলেছে। ৮২ জনের মৃত্যুও হয়েছে করোনায়। একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫,৬০০ জন।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর