corona virus btn
corona virus btn
Loading

শিশির অধিকারীকে ফোন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর... 

শিশির অধিকারীকে ফোন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর... 
শিশির অধিকারীকে হঠাৎই ফোন করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।

উদ্বেগের খবর এসে পৌঁছয় কালীঘাটেও । বিচলিত মুখ্যমন্ত্রী ফোন করেন শিশির অধিকারীকে।

  • Share this:

#কলকাতা: শিশির অধিকারীকে ফোন করলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । প্রায় পনেরো মিনিট কথা হয় দু'জনের । যদিও এই দীর্ঘ সময়ে কোনও রাজনৈতিক বিষয়ে কথা হয়নি বলেই সূত্রের খবর।

মুখ্যমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেছেন শিশির বাবুর স্ত্রী গায়ত্রী অধিকারীর শারীরিক অবস্থা নিয়ে । বেশ কিছুদিন ধরেই গায়ত্রীদেবী  অসুস্থ ।বুধবার তাঁর শারীরিক অবস্থার অবনতি নয় । সর্দি , জ্বর থাকায় তাকে ঘিরে উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সবাই । উদ্বেগের খবর এসে পৌঁছায় কালীঘাটেও । বিচলিত মুখ্যমন্ত্রী ফোন করেন শিশির অধিকারীকে।

বুধবারই গায়ত্রী দেবীকে নিয়ে আসা হয় কলকাতার এক বেসরকারি হাসপাতালে । এ প্রসঙ্গে শিশির বাবু বলেছেন, "আমার স্ত্রী অসুস্থ হওয়ায় আগে থেকেই হাসপাতালের ব্যবস্থা করেছিলাম। তবে মুখ্যমন্ত্রী ও সব ব্যবস্থা করেছেন । সাধ্য মতো সব করেছেন ।ওঁর সঙ্গে আমার সম্পর্ক ভাই- বোনের মতো ।"

 অধিকারী পরিবার সূত্রে খবর গায়ত্রীদেবী এখন ভালো আছেন । সম্ভবত বৃহস্পতিবারই কাঁথি র বাড়িতে ফিরে যেতে পারেন শুভেন্দু দিব্যেন্দু র মা । শুভেন্দু অধিকারী  নিজে এখন রয়েছেন পূর্ব মেদিনীপুরেই । এমনিতে দলের এক বর্ষীয়ান সংসদ ও জেলা সভাপতিকে  দলের সুপ্রিমোর ফোন করার মধ্যে কোন বাড়তি আড়ম্বরের বিষয় থাকে না ।তবে ইদানিং শুভেন্দু অধিকারী কে নিয়ে দলের ভেতরে ও বাংলার রাজনীতিতে চাপানউতোর তুঙ্গে । শুভেন্দুর দল ছাড়ার সম্ভাবনা এখন দৈনিক আলোচনার বিষয় । শুভেন্দু দল ছাড়লে গোটা অধিকারী পরিবারই হাতছাড়া হওয়ার সম্ভাবনা ।এই পরিপ্রেক্ষিতে অধিকারী বাড়ির কর্ত্রীর শারীরিক অসুস্থতা ঘিরে মুখ্যমন্ত্রীর তৎপরতায় আপ্লুত শিশিরবাবু । তিনি বলেন, "রাজনীতি নয় , তাঁর সঙ্গে আমার সম্পর্ক চিরদিনের। আর তা চিরদিনই থাকবে।"

Published by: Arka Deb
First published: August 20, 2020, 3:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर