corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে মালদহে দুঃস্থ মানুষের খাবার জোগাচ্ছে জেলা পুলিশ

লকডাউনে মালদহে দুঃস্থ মানুষের খাবার জোগাচ্ছে জেলা পুলিশ

সরকারি বরাদ্দ রেশন সামগ্রী মানুষ ঠিকঠাক পাচ্ছেন কিনা এবং কত পরিমাণ সামগ্রী পাচ্ছেন এসব নিয়ে বিস্তারিত তথ্য নেন তিনি।

  • Share this:

#মালদহ: মালদহে লকডাউন পরিস্থিতিতে দুঃস্থ মানুষের খাবারের জোগান দিচ্ছে জেলা পুলিশ। জেলার বিভিন্ন ব্লকে ক্যাম্প করে গরীব মানুষকে দেওয়া হচ্ছে শুকনো খাবার। ইতিমধ্যেই হাজারেরও বেশী গরীব মানুষ পুলিশের দেওয়া খাবার পেয়ে উপকৃত হয়েছেন।

মঙ্গলবার পুরাতন মালদার নারায়নপুরে সরকারি মডেল স্কুলে খাদ্য শষ্য বিলির কর্মসূচী নেয় জেলা পুলিশ। মঙ্গলবাড়ী, নারীআলি, কাটাবাড়ি, আরৎপুর প্রভৃতি গ্রামে ১০০ দুঃস্থ পরিবারের মধ্যে এদিন শুকনো খাবার তুলে দেওয়া হয় পুলিশের উদ্যোগে। চাল, ডাল, আলু, সোয়াবিন, মুড়ি, তেল সহ বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়।

খাদ্য সামগ্রী তুলে দেওয়ার কর্মসূচী উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হোসেন সহ জেলা পুলিশের কর্তারা। এদিন রেশন ব্যবস্থা নিয়ে সরাসরি গরীব মানুষদের সঙ্গে কথা বলেন জেলা পুলিশ সুপার।

সরকারি বরাদ্দ রেশন সামগ্রী মানুষ ঠিকঠাক পাচ্ছেন কিনা এবং কত পরিমাণ সামগ্রী পাচ্ছেন এসব নিয়ে বিস্তারিত তথ্য নেন তিনি। এর পাশাপাশি সাধারণ মানুষকে সরকারের রেশন বিলি এবং বরাদ্দ সম্পর্কে সচেতন করেন পুলিশ কর্তারা। বিভিন্ন রেশনের দোকানে গিয়ে যাতে গরীব মানুষ নিজেদের পাওনা মতো রেশন সামগ্রী বুঝে নেন এবিষয়েও সচেতন করা হয়।

First published: May 5, 2020, 10:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर