corona virus btn
corona virus btn
Loading

রাজ্যের করোনা তহবিলে এই জেলার পুলিশের দান ১০ লক্ষেরও বেশি

রাজ্যের করোনা তহবিলে এই জেলার পুলিশের দান ১০ লক্ষেরও বেশি

মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্রের হাতে ১০ লক্ষ ৬১ হাজার টাকার চেক তুলে দেন মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

  • Share this:

#মালদহঃ মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এল মালদহ পুলিশ। এপ্রিল মাসের বেতন থেকে জেলা পুলিশের আধিকারিক থেকে কর্মীরা কিছু কিছু অর্থ দিয়ে জমা করলেন ১০ লক্ষ ৬১ হাজার টাকারও বেশি। বৃহস্পতিবার মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্রের হাতে ওই  টাকার চেক তুলে দেন মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

পুলিশ জানা গিয়েছে, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, ডেপুটি পুলিশ সুপার থেকে শুরু করে পুলিশের ইন্সপেক্টর, সাব-ইন্সপেক্টর, অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর এবং কনস্টেবল পর্যন্ত সকলেই অর্থ সাহায্য করেছেন স্টেট এমার্জেন্সি রিলিফ ফান্ডে।  আগেই মালদহ থেকে মুখ্যমন্ত্রীর এই বিশেষ তহবিলে জমা পড়েছিল এক কোটি টাকারও বেশি। এদিন জেলা পুলিশের আর্থিক সাহায্য দেওয়ার পর এই পরিমাণ আরও বেশ কিছুটা বাড়ল। জানা গিয়েছে, স্টেট এমার্জেন্সি রিলিফ ফান্ডে মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া নিজের বেতন থেকে দিয়েছেন কুড়ি হাজার টাকা। জেলার অতিরিক্ত পুলিশ সুপাররা দিয়েশন পাঁচ হাজার টাকা করে। এছাড়া ডেপুটি পুলিশ সুপাররা ন্যূনতম দু'হাজার টাকা, ইন্সপেক্টররা  ন্যূনতম ১৬০০ টাকা, সাব-ইন্সপেক্টররা ন্যূনতম ১২০০ টাকা, এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টররা ন্যূনতম ৯০০ টাকা এবং কনস্টেবলরা ন্যূনতম ৭০০ টাকা করে সাহায্য দান করেছেন নিজেদের এপ্রিল মাসের বেতন থেকে।

জেলা পুলিশ সুপার জানিয়েছেন, প্রয়োজনে আগামীতে আরও বেশি অর্থ সাহায্য দিতে প্রস্তুত জেলার পুলিশকর্মীরা। প্রত্যেক পুলিশ কর্মী ও অফিসার ন্যূনতম অর্থ দিয়েছেন। অনেকে তার থেকে বেশিও দিয়েছেন। সাহায্য তহবিলে জেলা পুলিশের এই স্বেচ্ছায় অর্থ দানের প্রশংসা করেন মালদহের জেলাশাসক।

Sebak DebSarma

First published: May 1, 2020, 9:57 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर