corona virus btn
corona virus btn
Loading

করোনা লকডাউনে পুষ্টিই ভরসা, স্থানীয় মানুষদের জন্য ডিম-ভাত নিয়ে হাজির এরা

করোনা লকডাউনে পুষ্টিই ভরসা, স্থানীয় মানুষদের জন্য ডিম-ভাত নিয়ে হাজির এরা

মহিষাদলের প্রাচীন ক্লাব এগিয়ে এল বাঙালির প্রিয় ডিম ভাত নিয়ে

  • Share this:

#মহিষাদল:  ডিম-ভাত। সঙ্গে ডাল, সবজি সোয়াবিনের তরকারি আর চাটনি। মহিষাদল স্পোর্টিং ক্লাবের পরিচালনায় আজ কয়েকশো মানুষের হাতে দুপুরের এইসব  খাওয়ার তুলে দেওয়া হয়েছে। কন্টাই কো অপারেটিভ ব্যাংকের আর্থিক সহায়তা এবং মন্ত্রী শুভেন্দু অধিকারীর উদ্যোগে লকডাউনের এই কঠিন সময়ে স্থানীয় মানুষজনদের জন্য রান্না খাওয়ার বিতরণ করা চলছে।

গোটা জেলা জুড়েই চলছে এই খাওয়ার বিতরণ। মহিষাদল শহরের পুরনো ক্লাব, স্পোর্টিং এর পরিচালনায় কষ্টে থাকা মানুষজনদের হাতে তুলে দেওয়া হয় দুপুরবেলার খাওয়ার। উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম আশ্রমের মহিষাদল শাখার মহারাজ ত্রিগুণানন্দজী।

করোনা লকডাউনে সমস্যায় পড়া মানুষদের পাশে দাঁড়াতে তাদের উদ্যোগ আগামী দিনেও চালু থাকবে বলে স্পোর্টিং ক্লাবের সদস্যরা জানিয়েছেন। ফুটবল নিয়ে চর্চা আর খেলাধুলার জন্য এক সময় যথেষ্টই নামডাক ছিলো মহিষাদল স্পোর্টিং ক্লাবের। অতীতের সেই সুদিন আজ আর নেই।

আগের তুলনায় ক্লাবের কাজকর্মে অনেকখানি ভাটা নেমেছে।  ইতিহাস নির্ভর মহিষাদলের সেই ক্লাবই করোনা যুদ্ধে ফের নেমে পড়েছে "ময়দানে"! নেমে পড়েছে সমাজসেবায়। তারই অঙ্গ হিসেবে আজ এলাকার কষ্টে থাকা মানুষদের হাতে তুলে দেওয়া হয় মধ্যাহ্ন ভোজনের খাওয়ার দাওয়ার।  কয়েকশো পরিবারের মানুষজনদের হাতে তুলে দেওয়া হয় দুপুরের খাওয়ার। ক্লাব সদস্যদের কথায়, কষ্টে থাকা মানুষজনের হাতে হাতে আগামী দিনেও তুলে দেওয়া হবে অন্যান্য ত্রান-সাহায্য।

SUJIT BHOWMIK

Published by: Debalina Datta
First published: April 28, 2020, 6:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर