করোনা সংক্রমণ ‌প্রশাসনেও!‌ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ

File image of Congress leader Ashok Chavan. (Image: PTI)

করোনা পরীক্ষার পর মন্ত্রী অশোক চৌহ্বানের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে মন্ত্রীর এই রোগে আক্রান্ত হওয়ার পর কোনওরকম লক্ষণ শরীরে দেখা যায়নি।

  • Share this:

    #‌মুম্বই:‌ এবার করোনার থাবা খোদ মন্ত্রীর শরীরে। মহারাষ্ট্রে এমনিতেই করোনা ভাইরাস সংক্রমণের হার সবচেয়ে বেশি। সেখানেই করোনা ভাইরাসের আক্রমণে কাবু সরকারের পূর্তমন্ত্রী অশোক চৌহ্বান।

    দলীয় সূত্রে খবর, করোনা পরীক্ষার পর মন্ত্রী অশোক চৌহ্বানের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে মন্ত্রীর এই রোগে আক্রান্ত হওয়ার পর কোনওরকম লক্ষণ শরীরে দেখা যায়নি। রবিবার শরীরে মৃদু উপসর্গ দেখা দেওয়ায় তাঁর কোভিড পরীক্ষা করা হয়। তারপরেই এই কংগ্রেস নেতা, প্রাক্তন মুখ্যমন্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

    রবিবারই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তারপর চিকিৎসার কারণে তাঁকে স্থানান্তরিত করা হয় মুম্বইয়ের একটি হাসপাতালে। অশোক চৌহ্বান হাসপাতালেই জানিয়েছেন, সম্ভবত তাঁর গাড়ির চালকের থেকে তাঁর শরীরের করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে।

    এর আগে মহারাষ্ট্র মন্ত্রিসভার মন্ত্রী জিতেন্দ্র আওয়াধের শরীরেও করোনা সংক্রমণ ধরা পড়ে। মালাডের বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। জ্বরের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত ১০ মে সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে গিয়েছেন।

    মহারাষ্ট্রে এখন করোনা সংক্রমণের সংখ্যা দাঁড়িয়েছে ৫০২৩১–এ। রবিবার নতুন করে ৩,০৪১ জন আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। এর মধ্যে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা রয়েছে ৩৩, ৯৮৮।

    Published by:Uddalak Bhattacharya
    First published: