Coronavirus Pandemic: গো করোনা গো-র পর এবার বিমানবন্দরে করোনা তাড়ানোর পুজো আরেক বিজেপি মন্ত্রীর!

Coronavirus Pandemic: গো করোনা গো-র পর এবার বিমানবন্দরে করোনা তাড়ানোর পুজো আরেক বিজেপি মন্ত্রীর!

গো করোনা গো-র পর এবার বিমানবন্দরে করোনা তাড়ানোর পুজো আরেক বিজেপি মন্ত্রীর!

সূত্রের খবর, বিমানবন্দরে থাকা দেবী আহিল্যা বাই হোলকারের মূর্তির সামনে বসেই করোনা তাড়ানোর জন্য আরতি শুরু করেন মন্ত্রী। সেখানে বসে হাতে তালি দিয়ে মূর্তির সামনে মন্ত্র পড়া শুরু করেন, গান গাইতে থাকেন মন্ত্রী।

  • Share this:

    #ভোপাল: গত বছর করোনাভাইরাসের (Coronavirus) অতিমারি শুরু হওয়ার পরই কেন্দ্রীয় মন্ত্রী রামদান আথাওয়ালের 'গো করোনা গো' মন্ত্র পড়ে প্রার্থনার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছিল, চিনের দূতাবাসের কনসাল জেনারেল এবং বৌদ্ধ সন্ন্যাসীদেরও সেই প্রার্থনায় অংশ নিতে বলেছিলেন ওই মন্ত্রী। এবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ঊষা ঠাকুর (Usha Thakur) ইন্দোরের বিমানবন্দরে করোনা তাড়ানোর জন্য পুজোর আয়োজন করলেন।

    ভারতের করোনাভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর মধ্যপ্রদেশ প্রথম দশ রাজ্যের মধ্যে রয়েছে। সংক্রমণের দিক থেকে রাজ্যের অবস্থা খুবই খারাপ। সূত্রের খবর, বিমানবন্দরে থাকা দেবী আহিল্যা বাই হোলকারের মূর্তির সামনে বসেই করোনা তাড়ানোর জন্য আরতি শুরু করেন মন্ত্রী। সেখানে বসে হাতে তালি দিয়ে মূর্তির সামনে মন্ত্র পড়া শুরু করেন, গান গাইতে থাকেন মন্ত্রী। বিমানবন্দরের ডিরেক্টর আর্যমা সন্ন্যাস ও বিমানবন্দরের অন্য কর্মীরাও সেখানে এসে উপস্থিত হন। পুজোয় অংশগ্রহণ করেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে।

    বিজেপির এই মন্ত্রী ঊষা ঠাকুর এর আগেও একবার দাবি করেছিলেন, গোবরের ঘুঁটে দিয়ে যজ্ঞ করলে ১২ ঘণ্টা ঘরবাড়িতে জীবাণুমুক্ত রাখা যাবে। এবং তিনি দাবি করেছিলেন যে, তাঁর মাস্ক পরার দরকার নেই, কারণ তিনি রোজ বাড়িতে যজ্ঞ করেন এবং হনুমান চালিশা পাঠ করেন।

    এদিকে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ইতিমধ্যেই বেসামাল দেশের বিভিন্ন রাজ্য। প্রতিদিন আক্রান্তের নিরিখে রেকর্ড গড়ছে ভারত। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে বিশ্ব-তালিকার তৃতীয় স্থানে রয়েছে ভারত। দেশের দৈনিক সংক্রমণের সংখ্যা ফের একবার ১ লক্ষ ছাড়াল৷ এই নিয়ে পরপর ৪ দিন৷

    গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৪৫ হাজার ৩৮৪ জন। দেশে দৈনিক করোনা আক্রান্তে নয়া রেকর্ড। এই বৃদ্ধির জেরে করোনায় আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ কোটি ৩২ লক্ষ ৫ হাজার ৯২৬। আমেরিকার পর ভারত এখন দ্বিতীয় দেশ যেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা ১ লক্ষ পেরিয়েছে। বর্তমানে আমেরিকার থেকে ভারতে অনেক বেশি দ্রুত গতিতে ছড়াচ্ছে করোনা ভাইরাস৷ পরিস্থিতি ক্রমশই ভয়াবহ আকার ধারণ করেছে৷ গত বছরের তুলনায় এ বছর আরও ভয়ঙ্কর রুপ নিয়েছে করোনা। করোনার দ্বিতীয় ঢেউ দেশের দৈনিক মৃত্যুর সংখ্যাকেও বাড়িয়ে দিয়েছে। ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৯৪ জনের।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর