Marriage in Corona: বর করোনা আক্রান্ত, মালাবদল থেকে সাতপাক, সবই হল পিপিই কিট পরে!

Marriage in Corona: বর করোনা আক্রান্ত, মালাবদল থেকে সাতপাক, সবই হল পিপিই কিট পরে!

পিপিই কিট পরে বিয়ে সারলেন বর-কনে । ছবি-ট্যুইটার ।

সম্প্রতি এই বিয়ে বাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । সেখানে দেখা যাচ্ছে, বর-কনে দু’জনেই পিপিই কিট পরে সাত পাক ঘুরছেন ।

  • Share this:

    #রতলাম: দেশের অবস্থা ভয়াবহ। করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) আচড়ে পড়েছে ভারতে । দেশে কাতারে কাতারে মরছে মানুষ, অক্সিজেনের অভাবে তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে একেকটা প্রাণ, নেই পর্যাপ্ত পরিমাণে টিকাও। প্রায় প্রতিটি পরিবারেই এখন এক বা একাধিকজন করে আক্রান্ত । প্রত্যেকদিন অবস্থা আরও জটিল থেকে জটিলতর হচ্ছে ।

    এই প্যানডেমিক পরিস্থিতিতে প্রশাসনের তরফে সমস্তরকম উৎসব, অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে । যে কোনও রকম জমায়েত এড়িয়ে যাওযার কথা বলা হচ্ছে । অনুষ্টান বাড়িতেও অতিথি সংখ্যা বেঁধে দেওযা হয়েছে । তবে যে বিয়ে বাড়িতে বর নিজেই করোনায় আক্রান্ত সেই বিয়েবাড়ি যে অন্য সমস্ত বিয়ের তুলনায় আলাদা হবে সে তো জানাই কথা । আর ঠিক তেমনটাই হল মধ্যপ্রদেশের রতলামে । পিপিই কিট পরেই বিয়ে সারলেন বর-কনে । শুধু তাই নয়, বিয়ের পুরোহিত থেকে শুরু করে অন্যান্য নিমন্ত্রিতরা সকলেই পরেছিলেন পিপিই কিট ।

    সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে রতলামের তেহসিলদার নবীন গর্গ বলেন, ‘‘গত ১৯ এপ্রিল পাত্রের কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়ে ৷ ফলে বিয়ের অনুষ্ঠান বন্ধ করার কথাই চলছিল । কিন্তু পরে সকলের সহযোগিতা ও অনুরোধে বিয়েটা সম্পন্ন হল । পিপিই কিট পরে থাকায় সংক্রমণের ভয়ও ছিল না ।’’

    সম্প্রতি এই বিয়ে বাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । সেখানে দেখা যাচ্ছে, বর-কনে দু’জনেই পিপিই কিট পরে সাত পাক ঘুরছেন । পুরোহিতও কিট পরে রয়েছেন । পাশাপাশি, বাড়ির অন্যান্যরাও পিপিই কিট পরে রয়েছেন ।

    Published by:Simli Raha
    First published: