Madhuri Dixit : করোনাকালে বাড়ির 'ফাস্ট-এইড' বক্সে কী কী থাকবে? জরুরি তথ্য জানিয়ে ভিডিও-ক্লিপ মাধুরীর

করোনার জন্য মাধুরীর পরামর্শ ছবি : ইন্সটাগ্রাম

অতিমারীর এই খারাপ সময়ে নিজের ও নিজের পরিবারের খেয়াল রাখতে বাড়িতে কী কী থাকা উচিত, তা নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করলেন মাধুরী।

  • Share this:

    #মুম্বই : বলিউড থেকে টলিউড, দেশের কোভিড পরিস্থিতিতে সকলকে সচেতন করতে এগিয়ে এসেছেন তারকারা। প্রত্যেকেই নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিয়ো পোস্ট করে সতর্ক থাকার বার্তা দিচ্ছেন। শেয়ার করছেন হেল্প লাইন নম্বর। খুলছেন কোভিড কেয়ার ইউনিট। কারণ যত দিন যাচ্ছে, ততই যেন খারাপ হচ্ছে করোনা পরিস্থিতি। বর্তমানে দেশে প্রতিদিন করোনা আক্রান্ত হচ্ছেন ৪ লাখেরও বেশি মানুষ। আর পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। গোদের ওপর বিষফোঁড়ার মত রয়েছে ব্যাপক অক্সিজেন ও জরুরি ওষুধ পত্রের সংকট। তাই সময় থাকতেই নিজেদের ঘরোয়া মেডিক্যাল কিট রেডি রেডি রাখার পরামর্শ দিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

    অতিমারীর এই খারাপ সময়ে নিজের ও নিজের পরিবারের খেয়াল রাখতে বাড়িতে কী কী থাকা উচিত, তা নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করলেন মাধুরী। ভিডিয়োতে অভিনেত্রী জানিয়েছেন, করোনার সময়ে যে কোনও মুহূর্তে প্রয়োজন হতে পারে থার্মোমিটার, পালস অক্সিমিটার, স্যানেটাইজার, গ্লাভস ও মাস্ক। শুধু তাই নয়, এন ৯৫ ছাড়া অন্য কোনও মাস্ক পরলে যে একসঙ্গে দুটো পরতে হবে, তাও নিজের ভিডিয়োতে জানিয়েছেন তিনি।

    প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৪ লাখ ১৪ হাজার ১৮৮ জন। যা এতদিনে সর্বোচ্চ। ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ কোটি ছাড়িয়েছে। করোনা সংক্রমণ থেকে বাদ যাচ্ছেন না বলিউড তারকারাও। শনিবারই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন তিনি কোভিড পজিটিভ। করোনা আক্রান্ত শিল্পা শেট্টি ও দীপিকা পাড়ুকোনের গোটা পরিবারও। এর আগে রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেদনেকর, অক্ষয় কুমার, সোনু সুদ, মিলিন্দ সোমন, ক্যাটরিনা কাইফের মতো তারকারাও করোনা আক্রান্ত হয়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published: