corona virus btn
corona virus btn
Loading

লকডাউন থেকে Unlock1.0, কলকাতা পুলিশের প্রশংসা ফেসবুকে

লকডাউন থেকে Unlock1.0, কলকাতা পুলিশের প্রশংসা ফেসবুকে

লকডাউনে যে পুলিশের উপস্থিতি মিলেছে সব সময় রাস্তায় তাদেরই অভিনন্দন জানিয়েছেন এই শহরের এক চিকিৎসক।

  • Share this:

#কলকাতা:পুলিশের নানা বিষয়ে নানান বদমান, আবার অভিযোগেও শেষ নেই একাংশের। লকডাউনে যে পুলিশের উপস্থিতি মিলেছে সব সময় রাস্তায় তাদেরই অভিনন্দন জানিয়েছেন এই শহরের এক চিকিৎসক। লকডাউন শুরু থেকেই কলকাতা পুলিশের টার্গেট ছিল সাধারণ মানুষের অপ্রয়োজনীয় যাতায়াত বন্ধ করা। নাকা চেকিং, এলাকায় টহল, সাধারণ মানুষের অসুবিধায় প্রয়োজনে বাজার করতেও দেখা গেছে কলকাতা শহরের পুলিশকে।

পুলিশের তরফে অপ্রয়োজনীয় যাতায়াত শুধু নয়, মাস্ক না পড়লে বা থুথু ফেলে শহরকে অপরিষ্কার করলেও কড়া হাতে সামাল দিতে দেখা গেছে। লকডাউনে মানুষের নানান অসুবিধা হাজির হয়েছে বাড়ির দরজায়। এবার লকডাউন শেষ করে আনলক ১-এর পর্ব শুরু।

প্রায় ৭০ দিনের টানা লকডাউনে অনেক কিছুর সাক্ষী থাকল শহরবাসীর একাংশ। যারা জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত তারা লকডাউনে রাস্তায় দেখেছেন পুলিশকে। আনলক ১-এর প্রথম দিনেই সেই সমস্ত কাজের প্রশংসা করলেন এই শহরের এক চিকিৎসক কৃষ্ণেন্দু চন্দ্র। তিনি ফেসবুক ওয়ালে কলকাতা ট্রাফিক পুলিশের জন্য লিখেছেন, প্রায় সত্তর দিন পরে উঠে গেল লকডাউন। একজন চিকিৎসক হিসাবে তাকে শহরের বিভিন্ন জায়গায় ছুটে যেতে হয়েছে। গত দুই মাসের কাজে কলকাতা পুলিশ তার হৃদয় ছুঁয়ে গেছে। কোন অসুবিধায় পড়লেই একটি মাত্র সমাধান রাস্তা ছিল কলকাতা পুলিশ। তাদের ফোন করে জানালেই যে কোন কাজ করতে ছুটে গেছে পুলিশ। যা প্রশংসনীয় ও গর্বের বিষয়। কৃষ্ণেন্দু চন্দ্রের এই ফেসবুক পোস্টের পরেই অনেকে তার সমর্থন জানিয়ে প্রশংসা করেছেন।

Susobhan Bhattacharya

Published by: Elina Datta
First published: June 2, 2020, 12:49 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर