Home /News /coronavirus-latest-news /
রেশনে কালোবাজারির অভিযোগ, পারস্পরিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন তথ্য চেয়ে বামেদের প্রতীকী বিক্ষোভ, নিয়ম ভাঙল খোদ পুলিশ

রেশনে কালোবাজারির অভিযোগ, পারস্পরিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন তথ্য চেয়ে বামেদের প্রতীকী বিক্ষোভ, নিয়ম ভাঙল খোদ পুলিশ

বামফ্রন্ট

বামফ্রন্ট

বাম নেতাদের গ্রেফতার করতে গিয়ে পারস্পরিক দূরত্বের নিয়ম ভাঙার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে।

  • Share this:

    #কলকাতা: রেশনে কালোবাজারি সহ একাধিক অভিযোগে রেড রোডে বামেদের প্রতীকী বিক্ষোভ। মাস্ক পরে, পারস্পরিক দূরত্ব বজায় রেখে প্রতিবাদ সূর্যকান্ত-বিমান বসুদের। কিন্তু বাম নেতাদের গ্রেফতার করতে গিয়ে, কলকাতা পুলিশের বিরুদ্ধেই সোশ্যাল ডিস্টেনশিংয়ের নিয়ম ভাঙার অভিযোগ উঠল ।

    করোনা মোকাবিলায় প্রশাসনিক ব্যর্থতা। সঙ্গে রেশনে কালোবাজারির অভিযোগ। বেশ কয়েকদিন ধরে এই ইস্যুগুলিতে সরব থাকার পর, শনিবার রাস্তায় নামল বামেরা। শনিবার দুপুরে রেড রোডে প্রতীকী বিক্ষোভ দেখান বাম নেতারা।

    প্রত্যেকের মুখে মাস্ক। একে অপরের থেকে কয়েক হাত দূরে দাঁড়িয়ে। করোনা ঠেকাতে পারস্পরিক দূরত্ব বজায় রেখেই নিজেদের কথা তুলে ধরার চেষ্টা করেন সূর্যকান্ত মিশ্র-বিমান বসুরা। কিন্তু পুলিশ আসতেই বিশ বাঁও জলে সব নিয়ম। বাম নেতাদের গ্রেফতার করতে গিয়ে পারস্পরিক দূরত্বের নিয়ম ভাঙার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। রীতিমতো ধাক্কা মেরে ভ্যানে তোলা হয় ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে। বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তীর সঙ্গেও পুলিশের ধস্তাধস্তি বেঁধে যায়। আইনশৃঙ্খলা বজায় রাখার দায়িত্ব পুলিশের। কিন্তু পুলিশের বিরুদ্ধেই লকডাউনের মধ্যে হাতেগোনা কয়েকজন বিরোধী নেতাকে গ্রেফতারের পদ্ধতিতে, নিয়ম ভাঙার অভিযোগ উঠল ।

    Published by:Elina Datta
    First published:

    Tags: Corona, Corona outbreak, Corona state lock down, Coronavirus, COVID-19, Left Front

    পরবর্তী খবর