corona virus btn
corona virus btn
Loading

'বন্ধু অসুস্থ, সাহায্য প্রয়োজন', টুইট পেয়েই এগিয়ে এল কলকাতা পুলিশ

'বন্ধু অসুস্থ, সাহায্য প্রয়োজন', টুইট পেয়েই এগিয়ে এল কলকাতা পুলিশ
মানুষের স্বার্থে কাজ করে চলেছে পুলিশ।

লকডাউনের শহরে নিয়মকে মান্যতা দেওয়া থেকে, দুবেলা পর্যাপ্ত খাবারের যোগান, এখন সবেই নজর রাখছে পুলিশ৷

  • Share this:

#কলকাতা: লকডাউনে বন্ধ বিভিন্ন ডাক্তারের চেম্বার। শরীরিক অসুবিধা হলেই বিপদ! সকাল থেকে বিকাল পর্যন্ত হন্যে হয়ে ফোন বিভিন্ন ডাক্তারকে, বেশির ভাগ ডাক্তারের ফোন করে একই উত্তর পাওয়া যাচ্ছে- চেম্বার বন্ধ আছে। করোনা সংক্রমণ ছাড়া অন্য কোনও অসুখে চিকিৎসক যেন পাওয়াই যেন দুষ্কর। এই সমস্যা পড়েছিলেন শহরের এক যুবক গৌরব ঘিরিয়া। সমস্যা জানিয়ে টুইট করতেই পাশে এসে দাঁড়াল পুলিশ।

গৌরব এদিন নিজের ট্যুইটার অ্যাকাউন্টে লেখেন, একজন চিকিৎসক প্রয়োজন, করোনার নয়, অন্য সমস্যা। মথুরবাবু লেন বা রাসমনি বাজার রোড় এলাকায় তাঁর এক বন্ধু অসুস্থ। তিনি দ্রুত ডাক্তার দেখিয়ে সুস্থ হতে চান। যদি সাহায্য করা হয়ও কোন চিকিৎসকের সন্ধান দিয়ে। এই পোষ্ট করার সময়ে তিনি ট্যাগ করেন রাজ্য পুলিশকে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রাজ্য পুলিশের তরফে সেই টুইটে কলকাতা পুলিশকে ট্যাগ করা হয়। আসলে গৌরব যে জায়গায়টির কথা বলেন তা কলকাতা পুলিশের আওতাধীন। তৎক্ষনাৎ কলকাতা পুলিশের টুইটার অ্যাকাউন্ট থেকে গৌরবের ইনবক্সে সব তথ্য দিয়ে সাহায্যের আশ্বাস দেওয়া হয়।

লকডাউনের শহরে নিয়মকে মান্যতা দেওয়া থেকে, দুবেলা পর্যাপ্ত খাবারের যোগান, এখন সবেই নজর রাখছে পুলিশ৷ একই ভাবে টুইট অ্যাকাউন্টেও কোনও অসুবিধার কথা বললেও যে কলকাতা পুলিশ এগিয়ে আসছে, তার প্রমাণ মিলল রবিবারই।

First published: May 3, 2020, 11:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर