corona virus btn
corona virus btn
Loading

টিকিয়াপাড়ায় পুলিশকে মারধরে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা: পুলিশ

টিকিয়াপাড়ায় পুলিশকে মারধরে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা: পুলিশ
মঙ্গলবার দুপুরের টিকিয়াপাড়া।

পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গেলে পুলিশ দেখে রীতিমতো জমায়েত চলছে। অনেককে বাইক নিয়ে অবাধে ঘুরতেও দেখা যায়। প্রায় কারও মুখেই মাস্ক ছিল না। এই পরিস্থিতিতে পুলিশ বাধা দিতে গেলে উন্মত্ত জনতা পাল্টা পুলিশের উপরেই চড়াও হয়।

  • Share this:

#কলকাতা: লকডাউনের মধ্যেই চূড়ান্ত অনভিপ্রেত ঘটনা ঘটে গেল টিকিয়াপাড়ায়। মঙ্গলবার দুপুরে জমায়েত রুখতে গিয়ে যে ভাবে পুলিশকর্মীদের হেনস্থা হতে গল, তা প্রশ্ন তুলে দিচ্ছে পুলিশের নিরাপত্তা নিয়েও। ঘটনার সত্যতা স্বীকার করে কলকাতা পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার সন্ধেয় বেঙ্গল পুলিশের তরফে একটি টুইটে লেখা হয়, "আমরা কড়া ব্যবস্থা নেব হাওড়ার টিকিয়াপাড়ার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে। প্রত্যেক অপরাধীকে শনাক্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আইন হাতে তুলে নেওয়ার ঘটনাকে কোনও ভাবেই বরদাস্ত করা হবে না।"

ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুরে। হাওড়ার টিকিয়াপাড়া অঞ্চলটি কনটেইনমেন্ট জোনের মধ্যেই পড়ে। সেখানে লক়ডাইন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গেলে পুলিশ দেখে রীতিমতো জমায়েত চলছে। অনেককে বাইক নিয়ে অবাধে ঘুরতেও দেখা যায়। প্রায় কারও মুখেই মাস্ক ছিল না। এই পরিস্থিতিতে পুলিশ বাধা দিতে গেলে উন্মত্ত জনতা পাল্টা পুলিশের উপরেই চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় বেশ কিছু পুলিশকর্মীকে। ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। নির্বিচারে ইঁটবৃষ্টি চলতে থাকে। পরিস্থিতি সামাল দিতে র‍্যাফ নামাতে হয়। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিও কাজে লাগিয়েই অপরাধীদের শনাক্ত করে আইনি পথে ব্যাবস্থা নেওয়া হবে, মরিয়া সিদ্ধান্ত পুলিশের।

Published by: Arka Deb
First published: April 29, 2020, 7:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर