হোম /খবর /বিনোদন /
সপরিবারে করোনামুক্ত কোয়েল মল্লিক, ট্যুইট করে জানালেন অভিনেত্রী নিজেই

সপরিবারে করোনামুক্ত কোয়েল মল্লিক, ট্যুইট করে জানালেন অভিনেত্রী নিজেই

গত ১০ জুলাই কোয়েল নিজেই ট্যুইটারে তাঁদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান।

  • Last Updated :
  • Share this:

#‌কলকাতা:‌ ভাল খবর এল। সুস্থ হয়ে গিয়েছেন কোয়েল মল্লিকের পরিবারের সকলেই। কোয়েল সহ মল্লিক পরিবারের বাকি সদস্যদের করোআ রিপোর্টও নেগেটিভ এসেছে। রবিবার একথা ট্যুইট করে জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী। ফলে ফ্যানেদের উদ্বেগ কিছুটা হলেও কেটে গেল এই খবরে।

যেমন করে করোনা আক্রান্ত হওয়ার খবর জুলাই মাসের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন কোয়েল। তেমনই এদিনও সুস্থ হওয়ার খবর তিনি দিলেন ট্যুইটারেই। ট্যুইটারে কোয়েল লিখেছেন, ‘‌এই সময় জুড়ে যেভাবে ভালবাসা, দায়িত্ববোধ, স্নেহ ও প্রার্থনা আমরা পেয়েছি, তার প্রত্যুত্তর ভাষায় দেওয়া যাবে না। আমরা সবাই পুরোপুরি সুস্থ হয়ে গিয়েছি এবং আমাদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’‌

গত ১০ জুলাই কোয়েল নিজেই ট্যুইটারে তাঁদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। সেদিনই জানা যায়, করোনা পজিটিভ কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকও৷ কোয়েলের স্বামী নিসপাল সিং রানেও করোনায় আক্রান্ত হয়েছেন৷ তাঁরা সেলফ কোয়ারেন্টাইনে আছেন, সেকথাও সেদিন জানান কোয়েল। তারপর থেকেই উদ্বীগ্ন ছিলেন অনেকেই। অভিনেতা আবির চট্টোপাধ্যায়, জিৎ, যশ, অভিনেত্রী জয়া এহসান, সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়ের মতো অনেকেই কোয়েল এবং তাঁর পরিবারের সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করেন৷ টলিপাড়া শুধু নয়, সব মহল থেকে আরোগ্য কামনা করা হয় মল্লিক পরিবারের। আরও দুঃশ্চিন্তা বেড়েছিল, কারণ, কোয়েল কয়েকদিন আগেই মা হয়েছিলেন। নিজের ছোট্ট সন্তানকে নিয়ে তিনি বাপের বাড়িতেই ছিলেন। সব মিলিয়ে পরিস্থিতি অনেকেরই দুঃশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। শেষে করোনা জয় করলেন তাঁরা। সকলেই আপাতত সুস্থ। উল্লেখ্য রবিবারই করোনা জয় করে ফিরেছেন অমিতাভ বচ্চন। ফলে বলাই চলে, আক্রান্ত হলেও অনেকেই করোনাকে জয় করছেন, যা দেশের সাধারণ মানুষকে একটু হলেও সাহস যোগাবে।

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Coronavirus, Koel Mallick