Covid-19 : করোনা আক্রান্ত পিনারাই বিজয়ন! ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েও পজিটিভ কেরলের মুখ্যমন্ত্রী

Covid-19 : করোনা আক্রান্ত পিনারাই বিজয়ন! ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েও পজিটিভ কেরলের মুখ্যমন্ত্রী

করোনা পজিটিভ পিনারাই

এদিকে মহারাষ্ট্র, গুজরাত, মধ্যপ্রদেশের মতো গত কয়েক সপ্তাহে কেরলেও ব্যাপক দাপট বাড়িয়েছে মারণ করোনা। এমনকী গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫০২ জন।

  • Share this:

    #কেরল: ভোট মিটতেই করোনা (Covid-19) আক্রান্ত কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন (Pinarayi Vijayan) ৷ বৃহস্পতিবার বিকেলে তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে ৷ গত ৩ মার্চ করোনার প্রথম ভ্যাকসিন নেন তিনি ৷ এদিন সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ তিনি নিজের টুইটার হ্যান্ডেলে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ৷ তিনি জানান, কোঢিকোড়ে সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন থাকবেন ৷ পাশাপাশি যাঁরা এর মধ্যে তাঁর সংসর্গে এসেছিলেন তাঁদের সকলকেই সেল্ফ অবজারভেশনের কথা বলেছেন মুখ্যমন্ত্রী (Pinarayi Vijayan)।

    জানা গিয়েছে, সম্প্রতি বিজয়নের শরীরে একাধিক করোনা উপসর্গ দেখা যাওয়ায় করোনা পরীক্ষার নির্দেশ দেন চিকিৎসকেরা। পরীক্ষা হলে রিপোর্ট পজেটিভ আসে বলে জানা যায়। আর তাতে নতুন করে উদ্বেগ বেড়েছে কেরলের রাজনৈতিক মহলে। ৬ এপ্রিল কেরালায় ভোটগ্রহণ হয়েছে ৷ তার আগে রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচারে বের হন তিনি ৷ নিজে ধর্মাদাম কেন্দ্রের প্রার্থী ছিলেন বিজয়ন ৷ ধর্মাদামে একটি রোড শো-ও করেন তিনি৷ সূত্রের খবর এর আগে তাঁর মেয়ে এবং জামাই করোনা আক্রান্ত হয়েছিলেন ৷ তাই মনে করা হচ্ছে পরিবার থেকেই করোনা সংক্রমিত হয়েছেন পিনারাই।

    এদিকে মহারাষ্ট্র, গুজরাত, মধ্যপ্রদেশের মতো গত কয়েক সপ্তাহে কেরলেও ব্যাপক দাপট বাড়িয়েছে মারণ করোনা। এমনকী গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫০২ জন। মারা গিয়েছেন ১৬ জন করোনা আক্রান্ত ব্যক্তি। এদিকে কেরলে করোনা মানচিত্র এও বলছে গত কয়েকদিনে লাগামহীন করোনা সংক্রমণের জেরে বর্তমানে রাজ্যের করোনা গ্রাফ ছুঁয়ে ফেলেছে ১১ লক্ষ ৪৪ হাজারে গণ্ডি। মারা গিয়েছেন ৪ হাজার ৭০০-র বেশি মানুষ। যদিও এর জন্য অবশ্য, সদ্য সমাপ্ত নির্বাচন, নির্বাচনী প্রচারে করোনা বিধির অবহেলাকে কাঠগড়ায় তুলেছেন অনেকে। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে করোনার কবল মুক্ত হয়েছেন ১ হাজার ৯৫৫ জন। মোট সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১ লক্ষ ৮ হাজার ৭৮ জন। বর্তমান সক্রিয় রোগীর সংখ্যা ৩১ হাজার ৪৯৩ জন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর