Sonu Sood: করোনামুক্ত হওয়ার জন্য সোনুর 'এর' কাছে কৃতজ্ঞ থাকা উচিত! কেন এমন বললেন কঙ্গনা?

Sonu Sood: করোনামুক্ত হওয়ার জন্য সোনুর 'এর' কাছে কৃতজ্ঞ থাকা উচিত! কেন এমন বললেন কঙ্গনা?

অভিনেতা সোনু সুদ। ফাইল ছবি।

কঙ্গনা সোনু সুদকে অনুরোধ করেন সোনু যেন ভারতে তৈরি এই কোভিড ভ্যাকসিনের কথা সকলের সামনে তুলে ধরেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood) কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছিলেন। এই খবর নিজেই তিনি তাঁর অনুগামীদের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। আর শুক্রবার তিনি করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। আর সেই খুশির খবরও গোপন না করে নিজের Instagram অ্যাকাউন্টে গিয়ে অভিনেতা ক্যাপশন হিসাবে 'পরীক্ষিত: কোভিড -১৯ নেগেটিভ'-সহ একটি ছবি পোস্ট করে তাঁর অনুগামীদের সঙ্গে এই সুখবরটি ভাগ করেছেন।

ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হালকা নীল রঙের টি-শার্টের সঙ্গে সাদা মাস্ক পরে, হাত দিয়ে নেগেটিভ চিহ্ন দেখিয়ে ছবির ক্যাপশনে লিখেছেন 'কোভিড ১৯ নেগেটিভ'। সোনুর সুস্থতার খবর জানার পর কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলেছে তাঁর অনুগামীরা। তবে সোনু সুদের এই পোস্টটি অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) দৃষ্টি আকর্ষণ করেছিল এবং সোনুর করোনা নেগেটিভের পোস্টটি নিয়েও মন্তব্য করতে পিছ-পা হননি কঙ্গনা। অভিনেতার পোস্টটি কঙ্গনা আবার পোস্ট করে ক্যাপশনে লিখেছেন সোনু কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন বলেই দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। এমনকি কঙ্গনা সোনু সুদকে অনুরোধ করেন সোনু যেন ভারতে তৈরি এই কোভিড ভ্যাকসিনের কথা সকলের সামনে তুলে ধরেন। যদিও কঙ্গনার এই পোস্টের কোনও পালটা জবাব দেননি সোনু।পাশাপাশি কঙ্গনা অভিনেতাকে ভারতে তৈরি এই ভ্যাকসিন মানুষকে গ্রহণ করার অনুরোধ করতেও বলেন। এটি ১৮ বছরের উপরে সকলের জন্য কার্যকর।

অন্য দিকে, কিছুদিন আগেই বলিউড অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal) করোনাভাইরাস থেকে তাঁর দ্রুত সুস্থতার জন্য কোভিড ১৯ ভ্যাকসিনের প্রথম ডোজকে কৃতিত্ব দিয়ে পোস্ট দিয়েছিলেন, তখনও কঙ্গনাকে একই ভাবে মন্তব্য করতে দেখা যায়। তিনি কেবল তার ট্যুইটকেই রিট্যুইট করেননি, বরং লিখেছেন, "এই জাতীয় সংবাদ প্রকাশের জন্য এটি গুরুত্বপূর্ণ, আপনাকে ধন্যবাদ।" মানুষকে টিকা দেওয়ার জন্য উৎসাহিত করতে অভিনেত্রী হিমাচল প্রদেশে তাঁর বাবা-মায়ের টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার মূহুর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। পোস্ট করে অভিনেত্রী আরও জানান যে তাঁর বাবা-মায়ের উপর করোনার ভ্যাকসিনের ডোজটির কোনও পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি। তাঁরা ভালো আছেন এবং তিনিও এখন ভ্যাকসিন নেওয়ার জন্য অপেক্ষা করছেন।

এ দিকে, কঙ্গনা অভিনীত রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিক তালাইভি (Thalaivi) খুব শীঘ্রই মুক্তি পাবে। যদিও এই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু দেশে ক্রমবর্ধমান কোভিড ১৯-এর জন্য এর তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে।

Published by:Shubhagata Dey
First published: