corona virus btn
corona virus btn
Loading

করোনার জেরে বন্দি, এবার ফ্ল্যাট ছাড়তে বলা হল, চূড়ান্ত সংকটে বিশ্বকাপার অ্যাকোস্টা

করোনার জেরে বন্দি, এবার ফ্ল্যাট ছাড়তে বলা হল, চূড়ান্ত সংকটে বিশ্বকাপার অ্যাকোস্টা
জনি অ্যাকোস্টা।

এমনিতেই ভাষা সমস্যা রয়েছে জনি অ্যাকোস্টার। করোনা আতঙ্কে লকডাউনের জন্য ঘরের বাইরে বের হতে পারছেন না।

  • Share this:

কলকাতা: দু'দুটো বিশ্বকাপ খেলেছেন। নেইমারের মতো তারকাকে অনায়াসে আটকেছেন। কিন্তু এমন বিপদে পড়বেন, স্বপ্নেও ভাবেননি! করোনা আতঙ্কে লকডাউনের জেরে কলকাতায় আটকে কোস্টারিকার বিশ্বকাপার জনি অ্যাকোস্টা।

ক্লাব সতীর্থ হাইমে কোলাডো, জুয়ান মেরারা বাড়ি ফিরে গেলেও কোস্টারিকার বিমানের টিকিট অ-মিল হওয়ায় শহর ছাড়তে পারেননি বিশ্বকাপার জনি অ্যাকোস্টা। কবে দেশে ফিরতে পারবেন, জানেন না সেটাও! জনির সঙ্গেই কলকাতায় আটকে রয়েছেন ইস্টবেঙ্গলের আরেক বিদেশি ফুটবলার কাশিম আইদারা। আটকে রয়েছেন স্প্যানিশ ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদার।

এর মধ্যে বিশ্বকাপারের জীবনে আবার নতুন বিপত্তি। ক্লাবের সঙ্গে বিনিয়োগকারী কোয়েসের চুক্তি শেষ হয়ে যাচ্ছে ৩১ মে। ইতিমধ্যেই চুক্তি শেষের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। কলকাতায় আটকে পড়া ফুটবলারদের নোটিশ পাঠিয়েছে লাল-হলুদের বিনিয়োগকারী কোয়েস। আটকে পড়া ফুটবলারদের জানিয়ে দেওয়া হয়েছে, নিউটাউনের যে আবাসনে তাঁরা থাকেন, ২০ মে সময়সীমার মধ্যে সেই আবাসনের ফ্ল্যাট ফাঁকা করে দিতে হবে। ৩১ মে চুক্তির মেয়াদ শেষ হলেও ফ্ল্যাট স্যানিটাইজেশনের কাজ করবে আবাসন কর্তৃপক্ষ। তাই আগেভাগেই ফ্ল্যাট ছাড়ার নির্দেশ জারি করা হয়েছে কোয়েসের পক্ষ থেকে। স্পনসরের নোটিশ অমান্য করলে এবং নির্ধারিত সময়সীমার পরে কোন ঘটনা ঘটলে বিনিয়োগকারীরা দায়িত্ব নেবে না বলেও স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে কাশিম, জনি ও কার্লোসকে।

এখানেই বিপত্তি। দূর দেশ থেকে কলকাতায় খেলতে এসে লকডাউনের জেরে আটকে পড়েছেন। মাসিক বেতন নিয়েও সমস্যা রয়েছে। এরমধ্যে আবাসন ছাড়তে বলায় বিপদে পড়েছেন রাশিয়া বিশ্বকাপে নেইমারের বিরুদ্ধে দুরন্ত খেলা কোস্টারিকান ডিফেন্ডার।

দনিযোগাযোগ করতে পারছেন না পরিচিতদের সঙ্গে। এর মধ্যে ফ্ল্যাট ছাড়তে বলায় আকাশ ভেঙে পড়েছে বিশ্বকাপারের মাথায়। পুরো বিষয়টা ইস্টবেঙ্গল ক্লাবের সাবেকি কর্তাদের জানিয়েছেন। তবে সমস্যার সমাধান মেলেনি এখনও। কোস্টারিকা থেকে কলকাতায় খেলতে এসে বাসা সমস্যায় জেরবার দু'বারের বিশ্বকাপার। মাঠের মধ্যে নেইমার, ভ্যান পার্সির মত তাবড় স্ট্রাইকারদের সামাল দেওয়া জনি অ্যাকোস্টা রিয়েল লাইফে এবার সত্যিই সমস্যায়। মাথার ওপর ছাদ খোঁজার সমস‍্যায় বিশ্বকাপার। সেটাও আবার দেশ থেকে হাজার মাইল দুরে ফুটবলের শহর কলকাতায়।

Published by: Arka Deb
First published: May 20, 2020, 11:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर