Jagannath-Urmimala : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে বাচিক শিল্পী জগন্নাথ বসু, পজিটিভ স্ত্রী উর্মিমালাও!

করোনা আক্রান্ত জগন্নাথ-উর্মিমালা

দুজনেরই শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। বেশ কিছুদিন ধরেই শারীরিক সমস্যা দেখা দেওয়ায় করোনা (Coronavirus) পরীক্ষা করিয়েছিলেন এই দম্পতি, রিপোর্ট পজিটিভ (Covid Positive) আসে দুজনেরই।

  • Share this:

#কলকাতা: ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে করোনা সংক্রমণ। গোটা দেশের মত বাংলাতেও বহু বিশিষ্ট মানুষের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে একের পর এক। এবার বর্ষীয়ান বাচিক শিল্পী জগন্নাথ বসুর পরিবারেও করোনার থাবা। কোভিড আক্রান্ত হয়ে এই মুহূর্তে হাসপাতালে চিকিত্সাধীন বর্ষীয়ান শিল্পী। যদিও পরিবার সূত্রে জানানো হয়েছে চিন্তার কোনও কারণ নেই। জানা গিয়েছে প্রবীণ শিল্পী দীর্ঘদিন ধরেই ব্লাড সুগারের রোগী, সেই কারণেই কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। করোনা রিপোর্ট পজিটিভ স্ত্রী উর্মিমালা বসুরও। বাড়িতেই রয়েছেন তিনি।

দুজনেরই শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। বেশ কিছুদিন ধরেই শারীরিক সমস্যা দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করিয়েছিলেন এই দম্পতি, রিপোর্ট পজিটিভ আসে দুজনেরই। অন্যদিকে গতকালই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাইপাসের ধারের এক হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্টে জানা যায় তিনি কোভিড পজিটিভ। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন টলিগঞ্জের অপর প্রবীণ শিল্পী পার্থ সারথি দেবও। কিছুদিন আগেই এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কবি শঙ্খ ঘোষ ও তাঁর স্ত্রীর।

এদিকে শুক্রবারই সংক্রমণে নতুন রেকর্ড করেছে রাজ্য। মোট করোনা আক্রান্ত ৯.৫ লক্ষ পার করেছে। মোট সুস্থতা ৮.১৮ লক্ষ। মোট মৃত্যু পার করেছে ১২ হাজারে গণ্ডি। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১২,০৭৬। এদিন রাজ্যে ১,৩২৪টি করোনার অ্যাক্টিভ কেস বেড়েছে। যার ফলে মোট অ্যাক্টিভ কেস হয়েছে ১.২৪ লক্ষ। রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়ে হয়েছে ৮৫.৭৩ শতাংশ। মোট ৬৪.৫ হাজার করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এই অবস্থায় প্রবীণ শিল্পী তথা রাজনীতিবিদ সন্ধ্যা রায়ের অসুস্থতা ভাবাচ্ছে বাংলার মানুষকে।

অভিজিৎ চন্দ

Published by:Sanjukta Sarkar
First published: