corona virus btn
corona virus btn
Loading

ফের নয়া রেকর্ড! ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৫৯৬৮, মৃতের সংখ্যা বেড়ে ১৪৪৭৬

ফের নয়া রেকর্ড!  ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৫৯৬৮, মৃতের সংখ্যা বেড়ে ১৪৪৭৬
ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫,৯৬৮ জন । এটি এখনও পর্যন্ত একদিনে রেকর্ড বৃদ্ধি ।

  • Share this:

#নয়াদিল্লি: ফের নয়া রেকর্ড । দেশে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে । লকডাউনের তিনমাস অতিক্রান্ত হওয়ার পরেও দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যায় লাগাম টানা যায়নি । আনলক প্রথম পর্বে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করেছে দেশের বিভিন্ন রাজ্য ৷ কিন্তু তার মধ্যেই প্রতিদিন আক্রান্তের নিরিখে রেকর্ড তৈরি হচ্ছে । পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু ।

স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫,৯৬৮ জন । এটি এখনও পর্যন্ত একদিনে রেকর্ড বৃদ্ধি । রোজই এই ভাইরাস নিজের রেকর্ড নিজে ভাঙছে । এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়াল ৪ লক্ষ ৫৬ হাজার ১৮৩ ।

গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৪৭৫  জনের । মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৪,৪৭৬ । তবে আশা একটাই সুস্থও হচ্ছেন অনেকে । এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ২ লক্ষ ৫৮ হাজার ৬৮৩ জন । ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়ছেন ১০,৪৯৩ জন ।প্রসঙ্গত , এশিয়ার মধ্যে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে শীর্ষস্থানে রয়েছে ভারত । দেশের মধ্যে সব থেকে উদ্বেগজনক স্থানে মহারাষ্ট্র, গুজরাত, তামিলনাডু ও দিল্লি ৷

Published by: Shubhagata Dey
First published: June 24, 2020, 11:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर