করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

মহারাষ্ট্রে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫০০০, দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৫ লাখ! ১ দিনে ১৮,৫৫২ সংক্রমণ!

মহারাষ্ট্রে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫০০০, দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৫ লাখ! ১ দিনে ১৮,৫৫২ সংক্রমণ!
প্রতীকী ছবি ।

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৮,৫৭২ জন। এটি এখনও পর্যন্ত একদিনে রেকর্ড বৃদ্ধি।

  • Share this:

#নয়াদিল্লি: দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। লকডাউনের দু-মাস অতিক্রান্ত হওয়ার পরেও দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যায় লাগাম টানা যায়নি। পঞ্চম লকডাউন বা যাকে আনলক প্রথম পর্ব বলা হচ্ছে, তাতে একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করেছে দেশের বিভিন্ন রাজ্য ৷ কিন্তু তার মধ্যেই প্রতি দিন আক্রান্তের নিরিখে রেকর্ড গড়ছে দেশ। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। আর সেই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের ভয় জাঁকিয়ে বসছে ভারতের বুকে।

ভারতে আজ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ৮ হাজার ৯৫৩৷ ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড সংক্রমণ৷  ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৮ হাজার ৫৫২৷ ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত হয়েছে ৩৮৪ জনের৷ ভারতে করোনায় মোট মৃতের সংখ্যা ১৫ হাজার ৬৮৫৷ দেশে মোট সুস্থ ২ লক্ষ ৯৫ হাজার ৮৮১৷

স্বাস্থ্যমন্ত্রকের হিসেবে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৮,৫৭২ জন। এটি এখনও পর্যন্ত একদিনে রেকর্ড বৃদ্ধি। রোজই এই ভাইরাস নিজের রেকর্ড নিজে ভাঙছে। এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ ০৯ হাজার ৩৭৭ জন। বিশ্ব সংক্রমণের নিরিখে চতুর্থ স্থানে রয়েছে ভারত। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৩৮১ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৬৮১। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ২ লক্ষ ৯৫ হাজার। এশিয়ার মধ্যে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে শীর্ষস্থানে রয়েছে ভারত। অন্যদিকে, দেশের মধ্যে শীর্ষস্থানে রয়েছে মহারাষ্ট্র । এই রাজ্যে একদিনে ৫,০২৪ জনের সংক্রমিত হওয়ার খবর এসেছে । মৃত্যু হয়েছে ১৭৫ জনের ।

Published by: Simli Raha
First published: June 27, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर