corona virus btn
corona virus btn
Loading

৩০ হাজার ছুঁতে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, বাংলার চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি

৩০ হাজার ছুঁতে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, বাংলার চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি
করোনার গতি থামার কোনও নাম নেই।

করোনা সংক্রমিত রাজ্য হিসেবে সবচেয়ে ভয়াবহ অবস্থায় রয়েছে মহারাষ্ট্র। সেখানে আক্রান্তের সংখ্যা ৮৫৯০। মঙ্গলবারই নতুন করে আক্রান্ত হয়েছেন ৫২২ জন।

  • Share this:

#নয়াদিল্লি: ৩০ হাজারের দোড়গোড়ায় দাঁড়িয়ে রয়েছে দেশের করোনা আক্রান্তের সংখ্যা। সরকারি পরিসংখ্যান অনুযায়ী, আক্রান্ত ২৯ হাজার ৯৭৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৯৪ জন, মৃত্যু বয়েছে ৫১ জনের। দেশে করোনা হানায় মোট মৃতের সংখ্যা ৯৩৭। আশার খবর, বহু করোনা রোগীই সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। কেন্দ্রীয় পরিসংখ্যান অনুযায়ী সংখ্যাটা ৭,০২৭।

রাজ্যেক করোনা পরিস্থিতিও ক্রমেই জটিল হচ্ছে। রাজ্যের দেওয়া তথ্য অনুযায়ী এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৫২২। রাজ্যে ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫২২ জন। যদিও কেন্দ্রের দেওয়া তথ্য অনুযায়ী, রাজ্যের করোনা আক্রান্ত ৭০০-র কাছাকাছি। রাজ্যের তরফে মঙ্গলবার জানানো হয়েছে মোট নমুনা পরীক্ষা হয়েছে ১৩ হাজার ২২৩ জনের। শেষ ২৪ ঘণ্টায় ১১৮০ জনের পক্ষে নমুনা পরীক্ষা করা সম্ভব হয়েছে। নতুন করে আক্রান্তরা মূলত কলকাতা, হাওড়া , দুই চব্বিশ পরগণা ও হুগলির বাসিন্দা।

করোনা সংক্রমিত রাজ্য হিসেবে সবচেয়ে ভয়াবহ অবস্থায় রয়েছে মহারাষ্ট্র। সেখানে আক্রান্তের সংখ্যা ৮৫৯০। মঙ্গলবারই নতুন করে আক্রান্ত হয়েছেন ৫২২ জন। মোট মৃত্যু হয়েছে ৩৬৯ জনের।

First published: April 29, 2020, 8:14 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर