শহরের তালার চাবি খুলতেই শুরু মাদক পাচার! গ্রেফতার ৪

গোয়েন্দাদের হাতে একাধিক তথ্য

গোয়েন্দাদের হাতে একাধিক তথ্য

  • Share this:

#কলকাতা: দেশে চলছে আনলক ১, করোনার সঙ্গে করেই মিলেছে একটু ছাড়। সেই ছাড় মিলতেই মাদক পাচারকারীদের তৈরি করছে জাল। সেই জালের পর্দা ফাঁস করল ঘোলা থানা। থানার কাছে অনেকদিন ধরেই খবর ছিল কিছু মাদক পাচারকারী ছক করছে নিষিদ্ধ মাদক পাচারের। সেই তথ্য পেয়ে শুক্রবার  সকাল থেকেই অপেক্ষা ছিল বারাসত রোডের উপর একটি লরির জন্য। সকাল থেকে বিকাল হতেই সব তথ্য মিলে যায় গোয়েন্দাদের।

বড় বড় অনেক লরির মধ্যে নজরে ছিল নিষিদ্ধ মাদক বহনকারী একটিই নম্বর। একটু সন্ধ্যা হতেই অফিসারদের নাগালে আগে সেই লরিটি। প্রথমে সেই গাড়িটি থেকে ফেনসিডিলের হিসাব হাত বদল হতেই নজরে আসে গোয়েন্দাদের। ঘোলা থানার পুলিশ হাতেনাতে ধরে চার জনকে। লরিতে থাকা সামগ্রী দেখতে চাইলে প্রথমে দেখাতে অস্বীকার করে চালক। পরে দেখতেই ঝুলি থেকে বেরিয়ে পড়ে বেড়াল। লরিতে রাখা বড় বড় বাক্সের মধ্যে রয়েছে গুটখা। অফিসারা একটু সরাতেই দেখেন নিষিদ্ধ মাদক।

প্রথমে সংখ্যাটা না বোঝা গেলেও পরে দেখে সংখ্যাটা দুই এক নয় ৯৭টি বাক্সের মধ্যে ৯৭০০টি বোতল। অফিসারদের হাতে আসে লরির চালক রাম বিজয় সিং। তাকে জিজ্ঞাসাবাদ করতেই নাগালে আসে আরও এক এজেন্ট মহম্মদ গুলজার৷ যে দুইজন নিষিদ্ধ মাদক নিতে এসেছিল তারা হলেন সুমন্ত মন্ডল ও আকাশ ঘোষ। সব মিলিয়ে চারজনকে গ্রেফতার করে ঘোলা থানার পুলিশ।

তাঁদের থেকে জানা যায় উদ্ধার হওয়া ফেনসিডিল উত্তরপ্রদেশ থেকে কলকাতা হয়ে চলে যেত বাংলাদেশে। অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে আরও তথ্য পেয়ে চায় অফিসারা। মূলত এই মাদকের পেছনে কারা ও কিভাবে বাংলাদেশ পৌঁছে যেত সেটাই জানতে চায় পুলিশ।

Susovan Bhattacharjee

Published by:Arjun Neogi
First published: