corona virus btn
corona virus btn
Loading

আমরির অবস্থা দেখল কেন্দ্রীয় দল, বৃষ্টি মাথায় শহর ছানবিন

আমরির অবস্থা দেখল কেন্দ্রীয় দল, বৃষ্টি মাথায় শহর ছানবিন
ফের রাস্তায় কেন্দ্রীয় প্রতিনিধি দল। ফাইল চিত্র

মঙ্গলবার সকালেই প্রথমে বেলেঘাটা বাজারের যায় কেন্দ্রীয় দলটি। ছবি তোলা হয় বাজারের বিভিন্ন অংশের। সেখান থেকে ব্যবস্থাপনা খতিয়ে দেখতে বেলেঘাটা আই়ডি হাসপাতালে ঢুঁ মারেন দলের সদস্যরা।

  • Share this:

#কলকাতা: লকডাউন পরিস্থিতি খতিয়ে দেখে কেন্দ্রে আন্তঃমন্ত্রক দলের একটি শাখা আজ শহরে ঘুরছে। কলকাতার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ছবি তোলা, হাসপাতাল পরিদর্শনের মধ্যে দিয়ে পরিস্থিতি বিচার করতে চাইছেন তাঁরা। খুঁটিয়ে দেখলেন সল্টলেক আমরির পরিকাঠামোও।

মঙ্গলবার সকালেই প্রথমে বেলেঘাটা বাজারের যায় কেন্দ্রীয় দলটি। ছবি তোলা হয় বাজারের বিভিন্ন অংশের। সেখান থেকে ব্যবস্থাপনা খতিয়ে দেখতে বেলেঘাটা আই়ডি হাসপাতালে ঢুঁ মারেন দলের সদস্যরা। হাসপাতালের ছবিও তোলেন তাঁরা। সেখান থেকে তাঁরা যান সল্টলেক আমরি হাসপাতালে। চলে করোনা মোকাবিলার ব্যবস্থা খুঁটিয়ে দেখা। এখানেই রবিবার ও সোমবার রাজ্যের দুই চিকিৎসকের মৃত্যু হয়েছে। এই দলেরই অন্য সদস্যরা বারাসত চাঁপাডালি মোড় পরিদর্শন করেছে আজ, গিয়েছেন কাওয়াখালি হাসপাতালে।

কলকাতার পাশাপাশি উত্তরবঙ্গেও ঘুরছেন কেন্দ্রীয় দলের প্রতিনিধিরা। উত্তরবঙ্গ পরিদর্শনে কেন্দ্রীয় দলের সদস্যরা দু'ভাগে ভাগ হয়ে গিয়েছে। শিলিগুড়ির বেসরকারি হাসপাতালগুলিতে ঘুরে ঘুরে টেস্টিং ব্যবস্থা খতিয়ে দেখছে একটি শাখা। মাটিগাড়ার হাসপাতাল ,বাগডোগরার কমলপুর চা বাগানের অবস্থাও দেখছেন পর্যবেক্ষণ করেছেন তাঁরা। ৩ সদস্যের অন্য শাখাটি গিয়েছে দার্জিলিংয়ে।

First published: April 28, 2020, 12:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर