করোনা আতঙ্ক সর্বত্র ! কেমন দিন কাটছে সৌরভের ? জেনে নিন

করোনা আতঙ্ক সর্বত্র ! কেমন দিন কাটছে সৌরভের ? জেনে নিন

করোনা আতঙ্কের জেরে বাড়িতে বসেই দিন কাটছে সৌরভের।

  • Share this:

#কলকাতা: করোনা আতঙ্কের ছায়া সব জায়গায়। বেশিরভাগ অফিসই বন্ধ। কর্মীদের বাড়িতে বসে কাজের নির্দেশ। বন্ধ শপিং মল, সিনেমা হল। বন্ধ খেলার মাঠ থেকে শুটিং ফ্লোর। বন্ধ বিসিসিআইয়ের অফিস। মঙ্গলবার থেকে বন্ধ রয়েছে সিএবি। তাই বাড়িতে বসেই সময় কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় অবসর সময় বসে থাকার ছবি পোস্ট করেছেন মহারাজ।

সৌরভ ছবি পোস্ট করে লিখেছেন, Amids all the corona virus, Happy to sit in lounge at 5pm...free...cant remember when I did last...    অর্থাৎ ‘‘করোনা আতঙ্কের ছায়া। বিকেল পাঁচটা বারান্দায় বসে আছি। ব্যস্ততা নেই। শেষ এরকম কবে সময় কাটিয়েছি মনে করতে পারছিনা।’’

ছবিতে দেখা যাচ্ছে সৌরভ একটি চেয়ারে বসে আছেন।  গায়ে নীল রঙের টি-শার্ট। চোখে চশমা। মুখে দিন দুয়েক নাকাটা হালকা কাঁচাপাকা দাড়ি। ছবি দেখে বোঝাই যাচ্ছে সৌরভ সেলফি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

গত সপ্তাহে সৌরভকে মুখে মাস্ক পরে বিমান করে মুম্বাই যেতে দেখা গিয়েছিলো। বিসিসিআইয়ের জরুরি বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন দাদা। করোনা আতঙ্কের জেরে ১৭ দিন পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছিল। ঘরোয়া ক্রিকেটের সব টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার থেকে বন্ধ হয়ে গিয়েছে মুম্বইয়ে বোর্ডের সদর দফতর। কর্মীদের বলা হয়েছে বাড়ি থেকে কাজ করার জন্য। আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বৈঠকের পর আইপিএল নিয়ে বিকল্প সূচি ও পরিকল্পনা ভেবে রেখেছে বোর্ড। তবে সেইসব বাস্তবায়িত করার আগে আরও কিছুদিন পরিস্থিতির ওপর নজর রাখছেন বোর্ড কর্তারা। এপ্রিল মাসের শুরুর আগে পরিস্থিতি বোঝা কঠিন। আপাতত তাই বাড়িতে বসেই কাজ চালাচ্ছেন জরুরী বোর্ড কর্তারা। ইতিমধ্যে বন্ধ রাখা হয়েছে সিএবিও। সেখানেও বন্ধ ক্লাব ক্রিকেট। অনুশীলন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সিএবিতে কর্তার আসা বন্ধ করেছেন। ফলে সেখানেও যাচ্ছেন না সৌরভ। একমাত্র খুলে রাখা আছে মেডিক্যাল ইউনিট।

করোনা আতঙ্কের জেরে বাড়িতে বসেই দিন কাটছে সৌরভের। বিসিসিআই বন্ধের পাশাপাশি বন্ধ রয়েছে শ্যুটিং। বাতিল হয়েছে একাধিক অনুষ্ঠান। ফলে সৌরভের ব্যস্ততা অনেকটা কমেছে। একান্ত প্রয়োজন না হলে বাড়ি থেকেও বের হচ্ছেন না। সৌরভ ঘনিষ্ঠদের দাবি, " বাড়িতে বসে গুরুত্বপূর্ণ কাজ করছেন বোর্ড প্রেসিডেন্ট। ভিডিও কলিং মিটিং করছেন। তবে অন্যান্য সময়ের থেকে ব্যস্ততা অনেকটাই কমেছে। তবে ফিট রাখতে সৌরভ দু’বেলা শরীরচর্চা করছেন নিয়মিত।"

Eeron Roy Barman

First published: March 18, 2020, 7:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर