Shocking Video: অ্যাম্বুল্যান্সে করোনা রোগীকে বসিয়ে রাস্তায় দাঁড়িয়ে জুস খেলেন স্বাস্থ্যকর্মী!

Shocking Video: অ্যাম্বুল্যান্সে করোনা রোগীকে বসিয়ে রাস্তায় দাঁড়িয়ে জুস খেলেন স্বাস্থ্যকর্মী!

অ্যাম্বুল্যান্সে করোনা রোগীকে বসিয়ে রাস্তায় দাঁড়িয়ে জুস খেলেন স্বাস্থ্যকর্মী!

পিপিই (PPE) কিট পরা অবস্থায় রাস্তায় অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে আখের রস খাচ্ছেন। মাস্কও নামিয়ে রেখেছেন গলার কাছে। তার থেকেও বিস্ময়কর হল, সেই অ্যাম্বুল্যান্সে একজন করোনা (Corona) রোগী রয়েছেন।

  • Share this:

    #ভোপাল: মধ্যপ্রদেশের করোনা (Coronavirus) পরিস্থিতি এতটাই খারাপ যে রাজ্যের মুখ্যমন্ত্রী শুক্রবার থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছেন। সেখানে করোনাযোদ্ধা এক স্বাস্থ্যকর্মীর কাণ্ড দেখে চোখ কপালে উঠছে মানুষের। পিপিই (PPE) কিট পরা অবস্থায় রাস্তায় অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে আখের রস খাচ্ছেন। মাস্কও নামিয়ে রেখেছেন গলার কাছে। তার থেকেও বিস্ময়কর হল, সেই অ্যাম্বুল্যান্সে একজন করোনা (Corona) রোগী রয়েছেন। তিনি অপেক্ষা করছেন, চালক জুস খাচ্ছেন বলে! এই ভয়ানক ভিডিওটি ধরা পড়েছে মধ্যপ্রদেশের শাহদোল জেলার।

    শুধু এখানেই শেষ নয়, ওই চালককে জুসের দোকানে দাঁড়ানো অপর এক ব্যক্তি প্রশ্ন করলে, তিিন নিজের কাজের সমর্থনে বলেছেন, 'আমার তো করোনা নেই। আমি শুধু করোনা রোগীকে নিয়ে যাচ্ছি। আমাকে খেতে দিন।' অপর ব্যক্তি নিজেই সেখানে দাঁড়িয়ে গোটা ঘটনাটি মোবাইলে ভিডিও করে রাখেন। তার পর তাঁর কাছে মাস্ক কেন নামিয়ে রেখেছেন শুনে পরে ভিডিওতে দেখা যায় স্বাস্থ্যকর্মী মাস্কটি পরছেন। অ্যাম্বুল্যান্সে চালকের এক সহযোগীও পিপিই পরেই বসেছিলেন।

    মানুষের মধ্যে করোনাভাইরাস (Covid-19)-এর ভীতি অনেকটাই কমে এসেছে। গা-ছাড়া মনোভাবের কারণেই দ্বিতীয় ঢেউয়ে মারাত্মক রূপ নিয়েছে ভাইরাসের বাড়বাড়ন্ত। এই পরিস্থিতিতে একজন স্বাস্থ্যকর্মীর এমন কাণ্ড দেখে তাজ্জব নেটদুনিয়া। পথচারী ভিডিও করা ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, 'আপনি করোনা রোগী নিয়ে যাচ্ছেন, মাস্কটাও ঠিক মতো পরেননি?'

    স্বাস্থ্যমন্ত্রক সূত্রে খবর, এই মুহূর্তে দেশের দশটি সবচেয়ে বেশি করোনা সংক্রমিত রাজ্যের মধ্যে নাম রয়েছে মধ্যপ্রদেশের। ইতিমধ্যেই সেখানে ৩.৪১.৮৭৬ জন করোনা রোগী ধরা পড়েছেন। মৃত্যু ছাড়িয়েছে ৫৪ হাজারের সীমানা। দেশেও ভয়ানক পরিস্থিতি করোনার। গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে ১ লক্ষ ৩১ হাজার ৯৬৮ জন করোনা রোগী ধরা পড়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published: