corona virus btn
corona virus btn
Loading

ভাল আছেন অশোক ভট্টাচার্য, চিকিৎসায় সাড়া দিচ্ছেন, সুগার এসেছে নিয়ন্ত্রণে

ভাল আছেন অশোক ভট্টাচার্য, চিকিৎসায় সাড়া দিচ্ছেন, সুগার এসেছে নিয়ন্ত্রণে

এদিকে বিধায়কের অসুস্থতার খবরে উদ্বেগ বাড়ছে শহরে। গতকালই তাঁর স্ত্রীকে ফোন করে স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

  • Share this:

শিলিগুড়ি:‌ ভাল আছেন শিলিগুড়ি পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তাঁর সুগারও নিয়ন্ত্রণে এসছে। শ্বাসকষ্টও আপাতত নেই। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। এমনটাই জানিয়েছেন চিকিৎসকেরা। বৃহস্পতিবার সকালে সংবাদপত্রেও চোখ বুলিয়েছেন। বেসরকারি হাসপাতালের একটি মেডিকেল টিম গড়ে সিসিইউ আইশোলেশনে তাঁর চিকিৎসা চলছে।

করোনা আক্রান্ত চেয়ারম্যান তথা শিলিগুড়ির বিধায়ক গত পরশু থেকে চিকিৎসাধীন মাটিগাড়ার উত্তরায়নের একটি বেসরকারি হাসপাতালে। বুধবার তাঁর লালারসের রিপোর্ট পজিটিভ এসছে। বৃহস্পতিবার সুভাষপল্লিতে তাঁর বাড়ি বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরেছে পুরসভা। স্যানিটাইজ করা হয়েছে আশপাশের এলাকা। ইতিমধ্যেই তাঁর সংস্পর্ষে আসা ব্যক্তিদের তালিকা তৈরি করছে পুরসভা ও স্বাস্থ্য দফতর। প্রথম দফায় ২৬ জনকে চিহ্নিত করা হয়েছে। তাঁদের লালারসের নমুনা নেওয়া হচ্ছে। আপাতত প্রত্যেককেই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর স্ত্রী, গাড়ির চালক এবং নিরাপত্তা রক্ষীরও লালা রসের নমুনা নেওয়া হবে।

এদিকে বিধায়কের অসুস্থতার খবরে উদ্বেগ বাড়ছে শহরে। গতকালই তাঁর স্ত্রীকে ফোন করে স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। নিয়মিত তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন। খবর নিয়েছেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমও। ফোনে যোগাযোগ রেখে চলেছেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, বিভিন্ন দলের বিধায়কেরা। দলীয় সূত্র জানিয়েছে, অশোক ভট্টাচার্য স্থিতিশীল। দ্রুত করোনাকে জয় করে ফিরে এসে মানব সেবায় নেমে পড়বেন। চেয়ারম্যান আক্রান্ত হওয়ায় বৃহস্পতিবার থেকে বন্ধ করে দেওয়া হয়েছে শিলিগুড়ি পুরসভাও। আগামী সোমবার থেকে খুলবে পুরসভা। আপাতত স্যানিটাইজ করা হচ্ছে পুরসভার প্রধান ভবন। তবে জরুরি পরিষেবা স্বাভাবিকই থাকছে বলে জানান পুরসভার কমিশনার সোনম ওয়াংদি ভুটিয়া। তিনি জানান, পুরসভার প্রতিটি ঘরই স্যানিটাইজ করা হচ্ছে। আতঙ্ক কাটিয়ে দ্রুত স্বাভাবিক হয়ে উঠবে পুরসভা।

 Partha Sarkar

Published by: Uddalak Bhattacharya
First published: June 18, 2020, 8:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर