corona virus btn
corona virus btn
Loading

"রাজ্যে করোনাতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আতঙ্কের পরিস্থিতি তৈরি করছে", মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়ে ফের ট্যুইট রাজ্যপালের

Photo- File

গত সপ্তাহে ট্যুইট করে তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়নের থেকে তথ্য চেয়েছিলেন। করোনা ভাইরাসের সংক্রমণকে ঘিরে সোমবারও একপ্রস্থ ট্যুইট করে রাজ্যকে খোঁচা দিয়েছেন রাজ্যপাল।

  • Share this:

#কলকাতা: মঙ্গলবার ফের রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে যাওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল। এদিন ফের রাজ্যে কত সংখ্যক করোনা টেস্টের রিপোর্ট তৈরি হয়নি তার  রিপোর্ট দেওয়ার জন্য ফের সরব হন রাজ্যপাল। এদিন ট্যুইট করে তিনি বলেন, "রাজ্যের প্রত্যেকদিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে। করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় আতঙ্কের পরিবেশ তৈরি হচ্ছে। আমাদের এখন সব থেকে বেশি সতর্ক হওয়া উচিত সমাজের ভালো করার জন্য। সবাই সোশ্যাল ডিসটেন্সকে মেনে চলুন৷ করোনাভাইরাসকে মোকাবিলা করারএটাই একমাত্র পথ । করোনাভাইরাস এর সম্পূর্ণ তথ্য সবার সঙ্গে শেয়ার করার জন্য ডেরেক ও’ব্রায়েনকে বলব । হাজার হাজার টেস্টিংয়ের রেজাল্ট অপ্রকাশিত থেকে যাওয়াটা সমাজের স্বার্থে ভালো নয়। আমি তাই কিছু তথ্য চাইছি। এখনো কতজনের টেস্ট হয়ে রয়েছে যাদের রিপোর্ট আসেনি? কতগুলো টেস্টের রিপোর্ট যা ইতিমধ্যেই সরকার পেয়েছে কিন্তু তা প্রকাশ করেনি? আমি আশা করব জনস্বার্থে এই রিপোর্ট গুলি শেয়ার করা হবে।"

প্রসঙ্গত এর আগেও রাজ্যপাল জগদীপ ধনখড় রাজ্যে করোনাভাইরাসের টেস্টিংয়ের রেজাল্ট বা ফলাফল পেতে কেন এত দেরি হচ্ছে তা নিয়ে সরব হয়েছিলেন। তা নিয়ে রাজ্যকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন রাজ্যপাল। গত সপ্তাহে ট্যুইট করে তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়নের থেকে তথ্য চেয়েছিলেন। করোনা ভাইরাসের সংক্রমণকে ঘিরে সোমবারও একপ্রস্থ ট্যুইট করে রাজ্যকে খোঁচা দিয়েছেন রাজ্যপাল। শুধু তাই নয় এর আগেও রাজ্যপাল লকডাউনের শুরুতেই কেন রাজ্যে লকডাউন কার্যকরী করা হচ্ছে না তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

মঙ্গলবার করোনা ভাইরাসের সংক্রমণকে ঘিরে করে কার্যত বুঝিয়ে দিলেন তিনি যে রাজ্যে যেভাবে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাচ্ছে তা নিয়ে তিনি ফের সরব হতে চলেছেন। এর আগেও রাজ্যে সামাজিক দূরত্ব বিধি কেন মেনে চলা হচ্ছে না তা নিয়েও সরব হতে দেখা গিয়েছিল রাজ্যপাল কে। এদিনের ট্যুইটের মাধ্যমে আবারও ফের কোন ভাইরাসের সংক্রমণের এবং মৃত্যুর সংখ্যার নিরিখে রাজ্য রাজ্যপাল সংঘাত হতে চলেছে কি তা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

 Somraj Bandopadhyay

Published by: Elina Datta
First published: June 9, 2020, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर