করোনায় মৃত্যু মালদহের সরকারি আধিকারিকের, এখনও মাস্ক ছাড়াই দিব্যি রাস্তায় বহু মানুষ

পুলিশ নিচ্ছে কড়া ব্যবস্থা৷

পুলিশ নিচ্ছে কড়া ব্যবস্থা৷

  • Share this:

#মালদহ:  করোনায় মৃত্যু হল মালদহের এক সরকারি আধিকারিকের। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল ইংরেজবাজার ব্লকের জয়েন বিডিও নাওয়াং থেনধৃপ শেরপা-র। করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল তাঁর । তবে এরই মধ্যে গত ২৪ ঘণ্টায় মালদহে করোনা আক্রান্তের সংখ্যা কিছুটা হলেও কমল । স্বাস্থ্য দফতর সূত্রে খবর সর্বশেষ ২৪ ঘণ্টায় মালদহে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৩৬১ জন । গত কয়েক দিন মালদহে গড়ে চারশো থেকে সাড়ে চারশো জন করোনা আক্রান্ত হচ্ছিলেন।

এদিকে করোনা সংক্রমণ কমলেও অসচেতনতার উদ্বেগজনক ছবি দেখা যাচ্ছে  মালদহের বিভিন্ন এলাকায় । এখনও বহু মানুষ করোনা সম্পর্কে সচেতন নন ।  করোনা পরিস্থিতিতে বারবার সচেতনতা প্রচারের পরেও মাক্স পড়ছেন না অনেকেই। অসচেতন লোকজনকে বক শেখাতে সোমবার কান ধরে ওঠবস ও ধরপাকড় অভিযান হল মালদহের মানিকচকে। মাক্স না পড়ে রাস্তায় ঘুরে বেড়ানোই মানিকচকের মথুরাপুর এলাকায় বেশ কয়েকজনকে ধরপাকড় করে পুলিশ। অনেককে প্রকাশ্য রাস্তায় কান ধরিয়ে ওঠবস করিয়ে ছেড়ে দেওয়া হয়।

এদিনই করোনা পরিস্থিতিতে আরও একটি মর্মান্তিক ঘটনার সাক্ষী মালদহ ।  করোনার টিকা নিতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল মায়ের। আহত ছেলে। ঘটনা সোমবার দুপুরে ইংরেজবাজার শহরের আই টি আই মোড় এলাকায়। মৃত মহিলার মিনা রানী মণ্ডল (৫০)।আহত ছেলের নাম দিবাকর মন্ডল। বাড়ি ইংরেজবাজার শহরের সানি পার্ক এলাকায়। মা ও ছেলে মোটরসাইকেলে করে করোনার টিকা নেওয়ার জন্য বুড়াবুড়ি তলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যাচ্ছিল। রাস্তার ধারে বালি পড়ে থাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। মা ও ছেলে রাস্তায় পড়ে যান। উল্টোদিক থেকে আসা একটি বেসরকারি বাস  মহিলার শরীরের উপর দিয়ে চলে যায়। স্থানীয়রা জখম মা ও ছেলেকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাস্তাতেই মায়ের মৃত্যু হয়। ছেলে গুরুতর আহত হয়।

Sebak DebSarma

Published by:Debalina Datta
First published: