Home /News /coronavirus-latest-news /
রাস্তায় ঘুরছেন 'করোনা'! আদর করে পরিয়েই দিচ্ছেন মাস্ক!

রাস্তায় ঘুরছেন 'করোনা'! আদর করে পরিয়েই দিচ্ছেন মাস্ক!

অনেকে করোনা মডেল দেখে দৌড় দিচ্ছে। করোনা বেশী ঋতশ্রী ছাড়বার পাত্রী নন।

  • Share this:

    #কাটোয়া: মাস্ক ছাড়া রাস্তায় দেখতে পেলেই তাড়া করছে "করোনা"। মাস্ক পরে নেই এরকম ব্যক্তিদের মাস্ক পরিয়ে ছাড়ছে। হাত ধোওয়ার জন্য সঙ্গে একটি করে সাবান দিচ্ছে।পথচলতি মানুষকে করোনার থেকে বাঁচতে ঘরে থাকার আবেদন করছে করোনা । করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে কাটোয়ার রাস্তায় অভিনব প্রচারে নেমেছে একটি সেচ্ছাসেবী সংগঠনের তিন সদস্য।

    কলেজ পড়ুয়া ঋতশ্রী সাহা করোনা সেজে মানুষকে ভাইরাসের ভয়াবহতা বোঝাচ্ছে। পৃথিবী প্রতীকীতে সায়নী পাল৷ করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন তিনি। সেচ্ছাসেবী সংগঠনের পক্ষে জয়া পাল মাস্ক, সাবান নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন। মাস্ক ছাড়া কাউকে দেখতে পেলেই তাড়া করে প্রথমে জিজ্ঞাসা করছে মাস্ক না পরার কারণ। পরে মাস্ক পরিয়ে দিচ্ছেন।

    অনেকে করোনা মডেল দেখে দৌড় দিচ্ছে। করোনা বেশী ঋতশ্রী ছাড়বার পাত্রী নন। তাড়া করে ব্যক্তিকে ধরে মাস্ক পরিয়ে তবে ছাড়ছেন। তবে অনেকে মাস্ক না পরেই রাস্তায় বেরিয়ে তর্ক জুড়ে দিচ্ছেন। অনেকে আবার মিথ্যে বলছেন। তবে তারাও পাচ্ছে না ছাড়৷ পুলিশ এসে তাদের মাস্কের উপকারিতা বোঝাচ্ছেন। এভাবেই কাটোয়া স্টেশন, বাজার, চৌরাস্তা থেকে নিচু বাজার চৌরাস্তা পর্যন্ত পথ চলতি মানুষদের মাস্ক পরালেন করোনার চরিত্রে ঋতশ্রী।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Coronavirus, COVID19

    পরবর্তী খবর