Coronavirus Crisis: ডাক্তার সেজে দিনের পর দিন করোনা রোগীদের চিকিৎসা, ধৃত ফল বিক্রেতা!

ডাক্তার সেজে দিনের পর দিন করোনা রোগীদের চিকিৎসা, ধৃত ফল বিক্রেতা!

ডাক্তার সেজে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা করার দায়ে এক ফল বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে মহারাষ্ট্রের নাগপুরে।

  • Share this:

    #নাগপুর: করোনাভাইরাসের কালবেলায় (Coronavirus Pandemic) নানা সংকটের মুখে পড়েছেন মানুষ। কোথাও ডাক্তার নেই, তো কোথাও হাসপাতালের বেড নেই। দেশজুড়ে অক্সিজেন নিয়ে হাহাকার তো নতুন মাত্রা পাচ্ছে প্রতিদিনই। এই পরিস্থিতিতে মানুষকে ঠকিয়ে নিজেদের স্বার্থসিদ্ধিও করছেন আরেক দল মানুষ। এমনই এক চাঞ্চল্য খবর এসেছে মহারাষ্ট্রের নাগপুর থেকে।

    ডাক্তার সেজে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা করার দায়ে এক ফল বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে মহারাষ্ট্রের নাগপুরে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম চন্দন নরেশ চৌধুরি। তিনি নাগপুরের কামথি এলাকার বাসিন্দা। সেখানেই ফল ও আইসক্রিম বিক্রি করতেন তিনি। পরে একজন ইলেকট্রিশিয়ান হিসেবেও কাজ করতেন তিনি। এরই সঙ্গে পুলিশ জানতে পেরেছে, ওই এলাকায় নরেশ একটি আয়ুর্বেদিক ঔষধিখানাও চালাতেন।

    সেই ওষুধের দোকানে বসে তিনি নিজেই আয়ুর্বেদের নানা ধরনের ওষুধ রোগীদের দিতেন। এই পরিস্থিতিতে দেশজুড়ে করোনার প্রকোপ বাড়ছে এবং এই অতিমারিকে কাজে লাগিয়ে রোজগার বাড়ানোর জন্য অসৎ কাজে মন দিয়েছিলেন নরেশ। পুলিশ জানতে পেরেছে, আয়ুর্বেদিক ওই ওষুধের দোকানে বসেই করোনা রোগীদের চিকিৎসা করা শুরু করেছিলেন নরেশ।

    এক রোগী সেখানে চিকিৎসা করিয়ে ফেরার পর সন্দেহ হওয়াতেই তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। তারপরেই গোটা ঘটনা সামনে আসে। পুলিশ ঘটনার খবর পেয়েই ওই ওষুধের দোকানে যায় এবং রোগীদের প্রতারণার দায়ে ভুয়ো ডাক্তারকে সেখান থেকেই গ্রেফতার করে। ওই দোকান থেকে অক্সিজেন সিলিন্ডার, সিরিঞ্জ ও চিকিৎসার একাধিক সরঞ্জাম বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

    Published by:Raima Chakraborty
    First published: