corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু, মেদিনীপুরের নার্সিং হোমের চল্লিশজন কোয়ারেন্টাইনে

করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু, মেদিনীপুরের নার্সিং হোমের চল্লিশজন কোয়ারেন্টাইনে
একসঙ্গে কোয়ারেন্টাইনে চল্লিশ জন৷ PHOTO- FILE

যে গাড়িতে ওই রোগীকে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হয়েছিল, সেই গাড়ির চালক সহ তাঁর পরিবারকে বৃহস্পতিবারই কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

  • Share this:
   

করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যুর জের৷ মেদিনীপুরের একটি বেসরকারি নার্সিং হোমের প্রায় ৪০ জনকে কোয়ারেন্টাইনে পাঠাল পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দফতর। সূত্রের খবর, মেদিনীপুরের কয়েকজন চিকিত্‍সককেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যদিও সরকারি ভাবে এ বিষয়ে কোনও তথ্য প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত পশ্চিম মেদিনীপুরের দাঁতন ২ নম্বর ব্লকের সাউরি গ্রামের এক বৃদ্ধ গত ৩ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত মেদিনীপুরের ওই বেসরকারি নার্সিং হোমে ভর্তি ছিলেন৷ তারপর সেখান থেকে তাঁকে ভুবনেশ্বর পাঠানো হলে ওই বৃদ্ধ করোনা আক্রান্ত বলে জানা যায়। পরে সেখানেই মৃত্যু হয় দাঁতনের বাসিন্দা ওই বৃদ্ধের।

এই খবর আসার পরেই আক্রান্ত ব্যক্তির পরিবার, যে গাড়িতে তাঁকে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হয়েছিল, সেই গাড়ির চালক সহ তাঁর পরিবারকে বৃহস্পতিবারই কোয়ারেন্টাইনে পাঠানো হয়। পরে মেদিনীপুরে যে বেসরকারি নার্সিং হোমে ওই বৃদ্ধ ভর্তি ছিলেন, সেই নার্সিং হোমের নার্স, স্বাস্থ্যকর্মী মিলিয়ে ৪০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক গিরিশ চন্দ্র বেরা। যদিও কোনও চিকিত্‍সককে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে কি না৷ সে বিষয়ে জেলা স্বাস্থ্য দফতর মুখে কুলুপ এঁটেছে।

 
Published by: Debamoy Ghosh
First published: April 10, 2020, 6:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर