corona virus btn
corona virus btn
Loading

মুখে মাস্ক, হাতে গ্লাভস পরেই চলল খেলা, করোনার মাঝেই প্রদর্শনী ফুটবল খেললেন ফুটবলাররা !

মুখে মাস্ক, হাতে গ্লাভস পরেই চলল খেলা, করোনার মাঝেই প্রদর্শনী ফুটবল খেললেন ফুটবলাররা !

সচেতনতা বাড়াতেই এই মাস্ক পরে ফুটবলের আয়োজন। মাস্ক পরা নিশ্চিত করতেই মাঠে নামল পল্লীমঙ্গল।

  • Share this:

#বর্ধমান: করোনা আবহে মাস্ক পরে মাঠে দাপিয়ে ফুটবল খেলাই যায়। তারই পথ দেখালো পূর্ব বর্ধমানের পাল্লা রোডের পল্লীমঙ্গল সমিতি। তাদের উদ্যোগে রবিবার অনুষ্ঠিত হল প্রদর্শনী ম্যাচ। মাস্ক উইনার্স কাপ , স্যানেটাইজার রানার্স কাপ ও গ্লাভস থার্ড পজিসন কাপ  শীর্ষক এই খেলায় অংশ নিল পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি,  পাল্লা ইচ্ছেডানা কোচিং ক্লাব ও রসুলপুর জয়যাত্রী সংঘ। প্রত্যেক খেলোয়ার মাস্ক ও গ্লাভস পরে মাঠে নামলো।

সাধারণের মধ্যে সচেতনতা বাড়াতেই এই উদ্যোগ বলে জানিয়েছে আয়োজক পল্লীমঙ্গল সমিতি। সদস্যদের বক্তব্য,লকডাউন থেকে আনলকের রাস্তায় গিয়েও আবার অর্ধসাপ্তাহিক লকডাউনে ফিরেছে প্রশাসন। বিগত চার পাঁচ মাস ধরে শিশু কিশোররা ঘরে থেকে থেকে ক্লান্ত। তাই অনেকেই বিধিনিষেধ ভুলে বিকালে মাঠে নেমে পড়ছে ব্যাট বা বল হাতে। অভিভাবকরা  বাড়িতে বা বাজারে বার হলে মাস্ক স্যানেটাইজার বা গ্লাভসের ব্যবহার নিয়ে সচেতন হলেও খেলার মাঠে সেসব পাঠ শিকেয় উঠছে।

মাঠেও যে মাস্কের প্রয়োজন তা অনেকেই ভুলে যাচ্ছে। প্রতিদিন বিকেলে শতাধিক শিশু কিশোর মাঠে খেলতে আসছে মাস্ক ছাড়াই। সেখান থেকে আশংকা থাকে সংক্রমণের। বারংবার মাঠে না আসার অনুরোধেও কাজ হচ্ছে না। তাই এ ব্যাপারে সচেতনতা বাড়াতেই এই মাস্ক পরে ফুটবলের আয়োজন। মাস্ক পরা নিশ্চিত করতেই মাঠে নামল পল্লীমঙ্গল।

মুখে মাস্ক হাতে গ্লাভস পড়ে যে ফুটবল, ক্রিকেট কিংবা ভলি খেলা সম্ভব তা বোঝাতেই রবিবার বিকালে  প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হল।  মাস্ক উইনার্স কাপ ,স্যানেটাইজার রানার্স কাপ ও গ্লাভস থার্ড পজিসন কাপ দেওয়া হল অংশগ্রহণকারী দলগুলিকে। করোনার মাঝে এই খেলার মজা নিল অনেকেই।

Saradindu Ghosh

Published by: Elina Datta
First published: July 26, 2020, 9:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर