Viral Video: মাস্ক-সামাজিক দূরত্বের বালাই নেই, করোনা তাড়াতে শোভাযাত্রায় শামিল হাজার হাজার মহিলা, ভাইরাল ভিডিও

করোনা বিনাশ-কে উপলক্ষ করে হাজার হাজার মহিলা মিলে পুজো দিলেন স্থানীয় এক মন্দিরে।

করোনা বিনাশ-কে উপলক্ষ করে হাজার হাজার মহিলা মিলে পুজো দিলেন স্থানীয় এক মন্দিরে।

  • Share this:

    #আহমেদাবাদঃ করোনা (Coronavirus) বিনাশ-কে উপলক্ষ করে হাজার হাজার মহিলা মিলে  পুজো দিলেন স্থানীয় এক মন্দিরে। শুধু পুজো দেওয়াই নয়, পুজো দিতে যাওয়ার সময় বিনা মাস্কে সামাজিক দুরত্ব ভুলে রীতিমতো শোভাযাত্রা করে মন্দিরে পৌঁছন সকলে। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    পৃথিবীকে করোনামুক্ত করতে গুজরাতের (Gujrat) আহমেদাবাদের নবপুরার সানন্দ তালুকের গ্রামের হাজার হাজার মহিলা ৩ মে শোভাযাত্রা করে পুজো দিতে যান স্থানীয় বালিয়াদেব মন্দিরে। ভিডিওতে দেখা গিয়েছে, মিউজিক সিস্টেজে উচ্চৈঃস্বরে গান বাজছে, পিছনে মাথায় একটি করে জলের কলসি নিয়ে হেন্টে ছলেছেন গ্রামের মহিলারা। সেই জল ভর্তি কলসি মাথায় নিয়ে  গ্রামের শেষ প্রান্তের একটি মন্দিরে পৌঁছন তাঁরা। এখানেই শেষ হয়নি, মহিলাদের পাশাপাশি গ্রামের কিছু পুরুষকেও দেখা গিয়েছে মন্দিরের চূড়ায় পৌঁছে জল ঢালতে। তবে সেদিনের এই শোভাযাত্রার কথা প্রথম অবস্থাতেই জানাজানি হয়নি। কেউ উৎসবের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। এরপর বুধবার তা প্রশাসনের নজরে আসে।

    বুধবারেই গ্রামে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। গ্রেফতার করা হয় গ্রামের পঞ্চায়েত প্রধান গাফাভাই ঠাকুর-সহ ২৩ জনকে। ভিডিওতে দেখা গিয়েছে, সেদিনের শোভাযাত্রায় যারা অংশগ্রহণ করেছিলেন তাঁদের কারও মুখে মাস্ক ছিল না, ছিল না নিজেদের মধ্যে ন্যূনতম সামাজিক দূরত্ব। ফলে এলাকায় করোনা সংক্রমণের আশঙ্কা করছে প্রশাসন। ঘটনাস্থল থেকে মিউজিক সিস্টেম বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে, পঞ্চায়েত প্রধান গাফাভাই ঠাকুর অনুষ্ঠানের আয়জন করেছিলেন।

    Published by:Shubhagata Dey
    First published: