লকডাউন!‌ সাময়িকভাবে দেশে কাজ বন্ধ করল ফ্লিপকার্ট, দ্রুত ফেরার আশ্বাস

লকডাউন!‌ সাময়িকভাবে দেশে কাজ বন্ধ করল ফ্লিপকার্ট, দ্রুত ফেরার আশ্বাস
মঙ্গলবার ফের দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৷ করোনা ভাইরাসের মোকাবিলার জন্য মঙ্গলবার রাত ১২ টা থেকে ২১দিনের জন্য ন্যাশনাল লকডাউনের ঘোষণা করলেন মোদি ৷ এই ঘোষণার পরেই জনপ্রিয় ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট সাময়িকভাবে তাঁদের পরিষেবা বন্ধ করার কথা ঘোষণা করেছে।

কতদিন তাঁদের পরিষেবা বন্ধ থাকবে, তা এখনও স্পষ্ট করে জানায়নি সংস্থা।

  • Share this:

‌#নয়াদিল্লি: সাময়িকভাবে দেশে কাজ বন্ধ করল ওয়ালমার্ট সংস্থাধীন ফ্লিপকার্ট। আজ থেকেই দেশে জারি হয়ে গিয়েছে ২১ দিনের লকডাউন। মঙ্গলবার মধ্যরাত থেকে সেই লকডাউনের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু সেই লকডাউনের মাঝে বাদ রাখা হয়েছে ফ্লিপকার্টের মতো একাধিক ই কমার্স পণ্য ব্যবসায়ী সংস্থাকে, কারণ এতে অত্যাবশ্যকীয় পণ্যও ডেলিভারি করা হয়।

কিন্তু তার মাঝেই ফ্লিপকার্ট বন্ধ করে দিল নিজের পরিষেবা। কতদিন তাঁদের পরিষেবা বন্ধ থাকবে, তা এখনও স্পষ্ট করে জানায়নি সংস্থা। শুধু লেখা হয়েছে, ‘‌আমরা কথা দিচ্ছি, দ্রুত ফের কাজ শুরু করব আমরা। আমাজন ইন্ডিয়ার প্যান্ট্রি সার্ভিস, যাঁরা রোজকার জিনিস সরবরাহ করে থাকেন, তাঁরাও দেশের কয়েকটি শহরে কাজ করছেন না। তবে তাঁরা কাজ বন্ধের কোনও নির্দেশিকা জারি করেননি। শুধু বলেছেন, অনাবশ্যক জিনিসের সার্ভিস দেওয়া তাঁরা কমাবেন ও বৃদ্ধ গ্রাহকদের আলাদা করে গুরুত্ব দেবেন।

মোদি লকডাউনের ঘোষণা করার পরেই দিল্লিসহ দেশের প্রায় সমস্ত বড় শহরের মুদির দোকান ও বাজারেই দেখা গিয়েছে দীর্ঘ লাইন। মুম্বইয়ে আতঙ্কে সাধারণ মানু্ষ দীর্ঘক্ষণ বাজারে কেনাকাটা করেছেন। তবে সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়াই হয়েছে, অত্যাবশ্যকীয় পণ্যের যোগান কোনওভাবেই কমবে না। সকলেই খাবার দাবার, নিত্যপ্রয়োজনীয জিনিস হাতে পাবেনই।

First published: March 25, 2020, 11:23 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर