মাছ বোঝাই ট্রাক ঢুকছে না রাজ্যে, বাজারে মাছের জোগান কম, দামও তাই বেশি !

মাছ বোঝাই ট্রাক ঢুকছে না রাজ্যে, বাজারে মাছের জোগান কম, দামও তাই বেশি !
Representational Image

ক্রেতারা বা বিক্রেতারা কেউ সামাজিক দূরত্ব মানছেন না বলেও অভিযোগ ৷

  • Share this:

#কলকাতা:  লকডাউন ঘোষণার পর চতুর্থ দিন পড়েছে ৷ কিন্তু বাজারে অনেক জিনিসের মতোই জোগান কম মাছের ৷ মাছ বোঝাই ট্রাক ঢুকছে না রাজ্যে ৷ মানিকতলা বাজারের মাছ বিক্রি হচ্ছে পাতিপুকুর ও শিয়ালদহে মাছ তাই খারাপ হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে ব্যবসায়ীদের মধ্যে ৷ পরে আরও দাম বাড়ার আশঙ্কায় ব্যবসায়ীরা ৷ ক্রেতারা বা বিক্রেতারা কেউ সামাজিক দূরত্ব মানছেন না বলেও অভিযোগ ৷

এদিকে বোলপুরের হাট তলায় সবজি ও মাছ বাজারের কালোবাজারির বিরুদ্ধে অভিযান করলেন রাজ্যের মৎস্য মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহা। এদিন অভিযানে তাঁর সঙ্গে ছিলেন বোলপুর পুরসভার চেয়ারম্যান সুশান্ত ভকত ও দুবরাজপুরের বিধায়ক তথা পুরসভার ভাইস-চেয়ারম্যান নরেশ চন্দ্র বাউড়ি। এদিন তাঁরা সকাল থেকে বাজার ঘুরে দেখেন ও বিক্রেতাদের জিনিসপত্রের দাম সামঞ্জস্যের মধ্যে রাখার কথা জানান।

ক্রেতারা জানিয়েছেন অন্যদিনের তুলনায় প্রায় ৬০ থেকে ৭০ টাকা বেশি দামে কেজিতে মাছ বিক্রি হচ্ছে। তবে মন্ত্রীর সঙ্গে অভিযান চলাকালীন পুরসভার চেয়ারম্যান কে ভীড় এলাকায় পরিদর্শন করতে দেখা গেল মাস্ক ছাড়াই। সেই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তার সাথেই মৎস্যমন্ত্রী সাফাই দিতে থাকেন। তিনি জানান, মাস্ক পরা সব সময় প্রয়োজন নেই। যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা চিকিৎসকেরা ভিড় এলাকায় গেলে মাস্ক পড়ার পরামর্শ দিচ্ছেন। সেখানে বোলপুরের হাটতলার মতো ব্যস্ত এলাকায় কিভাবে চেয়ারম্যান মাস্ক ছাড়া ঘুরলেন তা নিয়েই উঠেছে প্রশ্ন।

First published: March 27, 2020, 10:53 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर