corona virus btn
corona virus btn
Loading

দাউ দাউ করে জ্বলছে কোয়ারেন্টাইন সেন্টার, যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করছে দমকল

দাউ দাউ করে জ্বলছে কোয়ারেন্টাইন সেন্টার, যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করছে দমকল
প্রতীকী ছবি

দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন যুদ্ধকালীন ততপরতায় আগুন নেভানোর কাজ করছে।পাশাপাশি হোটেলের ভিতরে কেউ বা কারা আটকে রয়েছেন, তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

  • Share this:

#মুম্বইঃ মুম্বইয়ের কোয়ারেন্টাইন হোটেলে আগুন। মঙ্গলবার বিকেলের দিকে হঠাৎই   বহুতল হোটেলটির একটি ঘর থেকে আগুনের শিখা দেখতে পান আবাসিকরা। নিমেষে ছড়িয়ে পড়ে আতঙ্ক। যদিও কালবিলম্ব না করে হটেলকর্মীরা দমকলে খবর দেন। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন যুদ্ধকালীন ততপরতায় আগুন নেভানোর কাজ করছে। তবে হোটেল কর্মীদের তৎপরতায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, রিপন হোটেলটি নাগপদ এলাকার বেল্লাসিস রোডে। সেটিকে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহারের করা হচ্ছিল। ফলে যে মুহূর্তে হোটেলটিতে আগুন লাগে তখন সেখানে করোনা সন্দেহজনক রোগীরা ছিলেন। প্রশাসনের তরফে জানা গিয়েছে, হোটেলটিতে বর্তমানে ২৫ জন থাকছিলেন। এদিন আগুন লাগার পর  সকলকেই বার করে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। তবে করোনা সন্দেহভাজনদের তড়িঘড়ি বেড়িয়ে যাওয়ায় এলাকায় করোনা সংক্রমণের আতঙ্ক তৈরি হয়েছে।

এদিকে দমকল দফতরের তরফে জানা গিয়েছে, আগুন অনেকটাই নিয়ন্ত্রণে।  তবে এখনও দফতরের কর্মীরা খতিয়ে দেখছেন কোনও পকেট ফায়ার রয়েছে কিনা। তবে প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি। কোয়ারেন্টাইনে থাকা সকলকেই নিরাপদে বাইরে বার করে নিয়ে আসা সম্ভব হয়েছে। তবে, আরও কেউ হোটেলের মধ্যে আটকে রয়েছে কিনা তার জন্য তল্লাশি চালানো হচ্ছে। তবে কী থেকে এই অগ্নিকান্ড তা স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে দমকল দফতর।

Published by: Shubhagata Dey
First published: April 21, 2020, 8:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर