corona virus btn
corona virus btn
Loading

বাংলা ক্রিকেটে এবার করোনা থাবা! করোনাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার

বাংলা ক্রিকেটে এবার করোনা থাবা! করোনাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার
Representational Image

প্রাক্তন রঞ্জি জয়ী এই ক্রিকেটার বর্তমানে বাংলার সিনিয়র নির্বাচক দলের সদস্য হিসেবে কাজ করেছেন। চলতি মরশুমে তাঁর মেয়াদকাল শেষ হওয়ার কথা।

  • Share this:

#কলকাতা: বাংলা ক্রিকেটমহলে এবার করোনা থাবা। প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার করোনাতে আক্রান্ত ৷ ভর্তি রয়েছেন রাজারহাটের একটি হাসপাতলে।  বৃহস্পতিবার তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তারপরই হাসপাতালে ভর্তি হন প্রাক্তন রঞ্জিজয়ী ক্রিকেটার।

কয়েকদিন আগে আক্রান্ত প্রাক্তন ক্রিকেটারের স্ত্রী করোনা আক্রান্ত হয়েছিলেন। দিন কয়েক আগে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটারের স্ত্রী। সেই সময় থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। আক্রান্ত প্রাক্তন রঞ্জি ক্রিকেটারের স্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর পরিবারের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়। পরিবারের সবার রিপোর্ট নেগেটিভ আসলেও তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তারপরই হাসপাতালে ভর্তি হন। প্রাক্তন রঞ্জি জয়ী এই ক্রিকেটার বর্তমানে বাংলার সিনিয়র নির্বাচক দলের সদস্য হিসেবে কাজ করেছেন। চলতি মরশুমে তাঁর মেয়াদকাল শেষ হওয়ার কথা।

প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটারের করোনা আক্রান্ত খবর পাওয়ার পরই সিএবি-র তরফ থেকে তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা। তাঁর সমস্ত বকেয়া পেমেন্ট বৃহস্পতিবার সিএবি তরফ থেকে মিটিয়ে দেওয়া হয়। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানান, "আমরা পরিবারের সঙ্গে কথা বলেছি। যাবতীয় আর্থিক বকেয়া মিটিয়ে দেওয়া হয়েছে। উনি সরকারি কর্মচারী। সেখান থেকে স্বাস্থ্য বীমা বাবদ তিনি সুবিধা পাবেন। প্রাক্তন রঞ্জি ক্রিকেটার হিসেবে সিএবিও সবরকম সাহায্য করবে। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবেন ।"

অন্যদিকে সিএবি-র তরফে ক্রিকেটারদের সুরক্ষিত রাখার জন্য একাধিক পরিকল্পনা চালু করা হচ্ছে। প্রত্যেক ক্রিকেটারদের আলাদা বল ও আইসোলেশন রুমের ব্যবস্থা করবে সিএবি। প্রত্যেককে প্র্যাকটিসের পোশাক পরে আসতে হবে বাড়ি থেকেই। করোনা মোকাবিলায় আইসিসির গাইডলাইনের মতো একাধিক নিয়ম চালু করতে চলেছে সিএবি।

Eeron Roy Barman

Published by: Siddhartha Sarkar
First published: May 29, 2020, 6:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर