পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত দশ হাজারের কাছাকাছি, নতুন করে আক্রান্ত ১১৪ জন !

পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত দশ হাজারের কাছাকাছি, নতুন করে আক্রান্ত ১১৪ জন !

পূর্ব বর্ধমান জেলায় বুধবার পর্যন্ত ৯৬৩০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

পূর্ব বর্ধমান জেলায় বুধবার পর্যন্ত ৯৬৩০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

#বর্ধমান: দশ হাজারের কাছাকাছি পৌঁছে গেল পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা। গত চব্বিশ ঘণ্টায় এই জেলায় আরও ১১৪ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। শীত পড়ার সঙ্গে তাল মিলিয়ে প্রায় প্রতিদিনই করোনার সংক্রমণ সেঞ্চুরি হাঁকানোয় উদ্বিগ্ন জেলার বাসিন্দারা। বিশেষজ্ঞরা বলছেন, প্রতিদিনই জ্বর সর্দি-সহ করোনার উপসর্গ নিয়ে অনেকেই নমুনা পরীক্ষা করাতে আসছেন। তাদের মধ্যে থেকে অনেকেরই করোনা পজিটিভ রিপোর্ট মিলছে। তাই এই সময় জ্বর সর্দি কাশি থাকলে দেরি না করে পরীক্ষা করিয়ে নেওয়া জরুরি।

পূর্ব বর্ধমান জেলায় বুধবার পর্যন্ত ৯৬৩০ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৮৮৩৩ জন ইতিমধ্যেই চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই জেলায় বর্তমানে ৬৫১ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এদিন পর্যন্ত পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৪৬ জনের মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ১১৪ জনের মধ্যে ৯ জনের দেহে করোনার উপসর্গ পাওয়া গিয়েছে। বাকি একশো পাঁচজন জনেরই কোনও উপসর্গ ছিলনা। আক্রান্তদের মধ্যে একশো জনের কোনও ট্রাভেল হিস্ট্রিও পাওয়া যায়নি। তারা এলাকায় থাকাকালীন অবস্থায় করোনা আক্রান্ত হন।

নতুন করে আক্রান্তদের মধ্যে ২১ জন বর্ধমান পৌরসভা এলাকার বাসিন্দা। এছাড়া মেমারি পৌরসভা এলাকায় চারজন, কালনা পৌরসভা এলাকায় তিনজন ও দাঁইহাট পৌরসভা এলাকায় একজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে চিন্তা বাড়াচ্ছে বর্ধমান শহর ও তার আশপাশের এলাকা। বর্ধমান এক নম্বর ব্লকে একদিনে নতুন করে এগারো জন আক্রান্ত হয়েছেন।বর্ধমান দু'নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন তিনজন।

গলসি এক নম্বর ব্লক, গলসি দু'নম্বর ব্লক, জামালপুর, আউশগ্রাম দু নম্বর ব্লক, কালনা এক নম্বর ব্লক, কাটোয়া এক নম্বর ব্লক, কেতুগ্রাম এক নম্বর ব্লক, কেতুগ্রাম দু’নম্বর ব্লক, মেমারি দু'নম্বর ব্লক ও রায়না দু'নম্বর ব্লকে একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। ভাতার ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন তিনজন। কালনা দু’নম্বর ব্লকে চারজন করোনা আক্রান্ত হয়েছেন। কাটোয়া দু'নম্বর ব্লকের তিনজন করোনা আক্রান্ত হয়েছেন। খণ্ডঘোষ ব্লকের করোনা আক্রান্ত হয়েছেন পাঁচ জন। মন্তেশ্বর ব্লকের দুজন করোনা আক্রান্ত হয়েছেন। মেমারি এক নম্বর ব্লকের এগারো জন করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলকোট ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন তিনজন। পূর্বস্থলী এক নম্বর ব্লকে ছয়জন করোনা আক্রান্ত হয়েছেন। পূর্বস্থলী দু'নম্বর ব্লকে আক্রান্ত হয়েছেন সাত জন। রায়না দু'নম্বর ব্লকে আটজন করোনা আক্রান্ত হয়েছেন।

শরদিন্দু ঘোষ

Published by:Siddhartha Sarkar
First published: