corona virus btn
corona virus btn
Loading

পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা পাঁচশোর দোড়গোড়ায় পৌঁছল !

পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা পাঁচশোর দোড়গোড়ায় পৌঁছল !

গত ২৪ ঘণ্টায় এই জেলায় নতুন করে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন এই জেলায় ৷

  • Share this:

#বর্ধমান: পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা পাঁচশোর দোরগোড়ায় পৌঁছে গেল ৷ গত ২৪ ঘণ্টায় এই জেলায় নতুন করে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে দু’জনের। মৃত দু’জনই বর্ধমান শহর এলাকার বাসিন্দা। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় ৪৮৭ জন পুরুষ-মহিলা করোনা আক্রান্ত হলেন। তাদের মধ্যে ২৮১ জন ইতিমধ্যেই করোনা হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ১৯২ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এখনও পর্যন্ত এই জেলায় মৃত্যু হয়েছে পাঁচ  জনের।

পূর্ব বর্ধমান জেলায় নতুন করে আক্রান্তদের মধ্যে বর্ধমান ও তার আশপাশ এলাকায় রয়েছেন আট জন। এর মধ্যে বর্ধমান পৌরসভা এলাকায় রয়েছেন তিনজন বাসিন্দা। বর্ধমান এক নম্বর ব্লকের চারজন বাসিন্দা নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। বর্ধমান দু'নম্বর ব্লকে নতুন করে আরও একজনের দেহে সংক্রমণের হদিশ মিলেছে। এছাড়া কাটোয়া শহর ও কালনা শহরে একজন করে করোনা আক্রান্তের হদিশ মিলেছে। এছাড়া কেতুগ্রাম এক নম্বর ব্লক, পূর্বস্থলী দু'নম্বর ব্লক, জামালপুর ব্লকে একজন করে বাসিন্দা করোনা পজিটিভ হয়েছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, পূর্ব বর্ধমান জেলায় এখন ১৭১টি জায়গায় কন্টেইনমেন্ট জোন রয়েছে। এর মধ্যে বর্ধমান পৌরসভা এলাকায় রয়েছে উনিশটি কন্টেইনমেন্ট জোন। দাঁইহাট পৌরসভা এলাকায় রয়েছে একটি কন্টেইনমেন্ট জোন। কালনা পৌরসভা এলাকায় রয়েছে চারটি কন্টেইনমেন্ট জোন। কাটোয়া পৌরসভা এলাকার মধ্যে রয়েছে চৌদ্দটি কন্টেইনমেন্ট জোন। মেমারি পৌরসভা এলাকাতেও  তিনটি কন্টেইনমেন্ট জোন রয়েছে। বর্ধমান এক নম্বর ব্লকে ১১টি ও বর্ধমান দু'নম্বর ব্লকে ৯টি কন্টেইনমেন্ট জোন রয়েছে। জামালপুরে রয়েছে ১১টি কন্টেইনমেন্ট জোন। কেতুগ্রাম এক নম্বর ব্লকের রয়েছে ১৪টি কন্টেইনমেন্ট জোন। মেমারি দু'নম্বর ব্লকে রয়েছে ১১টি কন্টেইনমেন্ট জোন। পূর্বস্থলী এক ও দু'নম্বর ব্লকে ১১টি কন্টেইনমেন্ট জোন রয়েছে।

শরদিন্দু ঘোষ

Published by: Siddhartha Sarkar
First published: July 23, 2020, 3:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर