Watch Video: সলমানের 'রাধে'র সিটি মার গানে জমিয়ে নাচ ডাক্তারদের, দেখুন

সলমানের 'রাধে'র সিটি মার গানে জমিয়ে নাচ ডাক্তারদের, দেখুন

সোশ্যাল মিডিয়ায় ডাক্তারদের নাচের ভিডিও এখন এক কথায় ভাইরাল হয়েছে। সদ্য মুক্তি পাওয়া সলমান খানের (Salman Khan) 'রাধে' (Radhe: Your Most Wanted Bhai) ছবির গানে নাচ করেছেন চিকিৎসকেরা।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনাকালে তাঁরাই আমাদের একমাত্র ত্রাতা। দিনরাত এক করে অসুস্থ রোগীদের পরিষেবা দিয়ে চলেছেন সমস্ত প্রথম সারির স্বাস্থ্যকর্মীরা। এই কাজের চাপের মাঝেই খানিক আনন্দক্ষণ খুঁজে নাচ করলেন ডাক্তারবাবুরা। সোশ্যাল মিডিয়ায় ডাক্তারদের নাচের ভিডিও এখন এক কথায় ভাইরাল হয়েছে। সদ্য মুক্তি পাওয়া সলমান খানের (Salman Khan) 'রাধে' (Radhe: Your Most Wanted Bhai) ছবির গানে নাচ করেছেন চিকিৎসকেরা।

    ইদ উপলক্ষে এই সপ্তাহেই মুক্তি পেয়েছে সলমান খান ও দিশা পাটানির বহু প্রতীক্ষিত ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিটি। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাধে। সেই ছবিরই 'সিটি মার' গানে জমিয়ে নাচ করেছেন এক দল চিকিৎসক। সঙ্গে আরেকজন ডাক্তারকে দেখা গিয়েছে ইউকেলেলে বাজিয়ে সেই নাচকে আরও অনুপ্রাণিত করতে। দিশা পাটানির ফ্যানক্লাবের তরফেই ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। সেটি পোস্ট হতেই নিমেষে নেটিজেনের মন জয় করেছে।

    View this post on Instagram

    A post shared by Team Disha (@teamdishap)

    ছবিটি মুক্তি পাওয়ার পর খুব একটা ভালো রিভিউ পায়নি দর্শকমহলে। তবে সেই ছবির গান বেশ হিট করেছে। তারই মাঝে সেই ছবির হিট গানে ডাক্তারদের গান অবশ্যই সলমানের ফ্যানেদের খুশি করবে। এর আগেও কাজের চাপে খানিক স্বস্তি পেতে ডাক্তারদের নাচ-গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে। অনেক ডাক্তার আবার রোগীদেরও মন খুশি রাখতে গান গেয়েছেন, নেচে দেখিয়েছেন। সেই পরিস্থিতিতে ডাক্তারদের এভাবে নাচ দারুণ খুশি করেছে রাধেপ্রেমীদের।

    দেশে করোনার ভয়ঙ্কর পরিস্থিতি৷ করোনার ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল অবস্থা গোটা দেশের৷ অক্সিজেন থেকে হাসপাতালের বেড সবেতেই হাহাকার৷ মৃত্যু মিছিল যেন থামছেই না৷ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছে ৩,১১, ১৭০জন এবং গত ১ দিনে মৃত্যু হয়েছে ৪০৭৭জন৷ এই নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা ২ কোটি ৪৬ লক্ষ ৮৪ হাজার ৭৭জন৷ এবং মৃতের সংখ্যা মোট ২ লক্ষ ৭০ হাজার ২৮৪জন৷ স্বাস্থ্য মন্ত্রক জানাচ্ছে, এখনও পর্যন্ত দেশে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৩৬ লক্ষ ১৮ হাজার ৪৫৮৷ অন্যদিকে ২ কোটি ৭ লক্ষ ৯৫ হাজার ৩৩৫ জন সুস্থ হয়ে উঠেছেন। এ পর্যন্ত করোনায় থেকে দেশে ২ লাখ ৭০হাজার ২৮৪ জনের মৃত্যু হয়েছে। এদিকে মহারাষ্ট্রে করোনার পরিস্থিতি কিছুটা স্বস্তিদায়ক৷

    Published by:Raima Chakraborty
    First published: