Home /News /coronavirus-latest-news /
‘‌তিন মাস আমরা বেতন পাই না’‌, দিল্লির পুর হাসপাতালে চিকিৎসকদের হাহাকার, চিঠি গেল প্রধানমন্ত্রীর কাছে

‘‌তিন মাস আমরা বেতন পাই না’‌, দিল্লির পুর হাসপাতালে চিকিৎসকদের হাহাকার, চিঠি গেল প্রধানমন্ত্রীর কাছে

Image for representation. (Reuters)

Image for representation. (Reuters)

উত্তর দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

  • Share this:

    #‌নয়া দিল্লি:‌ তাঁরা করোনা যোদ্ধা। কিন্তু তাঁদের পেটেই অন্নের যোগান নেই। দিল্লির উত্তর কর্পোরেশন পরিচালিত পুর হাসপাতালের চিকিৎসকরা শেষ তিন মাসে একটি টাকাও বেতন পাননি। বাধ্য হয়ে পরিস্থিতি বদলাতে তাঁদের চিঠি লিখতে হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। আশা, যদি জীবন ধারণের জন্য প্রাপ্য বেতন পাওয়া যায়, তাহলে এই সংকটের মুহূর্তে কিছুটা অন্তত সুবিধা হবে।

    মিউনিসিপ্যাল কর্পোরেশন ডক্টরস অ্যাসোসিয়েশন (‌এমসিডিএ)‌ গত সপ্তাহে আলোচনায় বসে একটি চিঠি ইমেলের মাধ্যমে লিখে পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর দপ্তরে। তাঁরা লিখেছেন, করোনা ভাইরাস অতিমারীর সময় চিকিৎসকরা অত্যন্ত চাপের মধ্যে প্রতিদিন কাজ করছেন। কিন্তু ফেব্রুয়ারি থেকে এপ্রিল, এই তিনমাসের বেতন তাঁদের দেওয়া হয়নি। লিখেছেন, ‘‌আমরা জানি, এই সংকটের কালে আমাদের কাজ একজন রোগীকে সেবা করা। কিন্তু আমরা তো অতিরিক্ত কিছু চাইছি না। শুধু আমাদের প্রাপ্য বেতন চাইছি।'

    উত্তর দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা অভিযোগ জানাতে বাধ্য হয়েছি, কারণ, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া আমরা বোধহয় আর প্রাপ্য বেতন পাবো না।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Coronavirus, Delhi, Doctors

    পরবর্তী খবর